আবারও আনিছকে মেম্বার হিসাবে দেখতে চান জাতসাখিনী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ

আসন্ন পাবনা বেড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও আনিছ মেম্বারকেই মেম্বার হিসাবে দেখতে চান জাতসাখিনী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ।

তাই সর্বস্তরের জনগণের দাবির পরিপ্রেক্ষিতে নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণা ও ভোটারদের সাথে মতবিনিময় শুরু করেছেন জাতসাখিনী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার, উন্নয়নের রুপকার, কালিকাপুর পূর্বপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক, কাশিনাথপুর বনিক সমিতির সদস্য, তারুন্যের অহংকার, গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু, সৎ অন্যায়ের প্রতিবাদী কন্ঠস্বর, জননেতা জনাব মোঃ আনিছুর রহমান আনিছ।

জনাব মোঃ আনিছুর রহমান আনিছ ৬নং ওয়ার্ড বাসীর উদ্দেশ্য বলেন, ৬নং ওয়ার্ডকে একটি সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত ও আধুনিক, ওয়ার্ড হিসেবে গড়ে তোলার জন্য একজন উন্নয়নের পক্ষে কাজ করার মানুষ প্রয়োজন। আমাকে যদি আপনারা যোগ্য মনে করেন, তবে আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। এসময় তিনি আবারও ৬নং ওয়ার্ড থেকে মেম্বার পদে ওয়ার্ডবাসীর কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

এদিকে, বিভিন্ন বয়সী ভোটাররা নির্বাচন নিয়ে পাড়া মহল্লা ও হাটবাজারে ব্যাপক আলোচনা শুরু করেছেন। যোগ্য প্রার্থীদের পাশে চান সাধারণ ভোটাররা।

অত্র ওয়ার্ডের বেশির ভাগ মানুষের কাছে জনাব মোঃ আনিছুর রহমান আনিছ খুবই প্রিয় একটি মুখ। অনেকেই মনে করেন, জনাব মোঃ আনিছুর রহমান আনিছ আবারও ৬নং ওয়ার্ডের মেম্বার হলে আরও উন্নয়ন হবে। কারণ তিনি মেম্বার হয়ে মানুষের বিপদে আপদে সবসময় পাশে দাঁড়িয়েছেন। অসহায় অবহেলিত মানুষকে সাধ্যমত সাহায্য সহযোগীতা করেছেন। বিধবা ভাতা, বয়স্ক ভাতার কার্ডসহ বিভিন্ন ধরনের ভাতার মাধ্যমে এলাকার হত দরিদ্র মানুষের মুখে ফুটিয়েছেন হাসি। দুর করেছেন দারিদ্রতা।

করোনার শুরু থেকেই তিনি এলাকার কর্মহীন মানুষকে মাঝে মাঝেই খাদ্য ও নগদ অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন। তার মতো মানুষ আবারও মেম্বার হলে অবশ্যই এলাকার আরও উন্নয়ন হবে এতে কোন সন্দেহ নেই। তাই আবারও মেম্বার হিসাবে জনাব মোঃ আনিছুর রহমান আনিছকেই ৬নং ওয়ার্ডবাসী পাশে চান।

জনাব মোঃ আনিছুর রহমান আনিছ আরও বলেন, আমার এই জনপ্রিয়তাকে হেও করার লক্ষে আমার বিরুদ্ধে নানাভাবে মিথ্যা ষড়যন্ত্র অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল ।ইনশআল্লাহ আমি সকল ষড়যন্ত্রকে প্রতিহত করবো জনগণের ভালোবাসার মাধ্যমে ।কোন ষড়যন্ত্র আমাকে দাবিয়ে রাখতে পারবে না ।

 

ডেইলিরূপান্তর/আরএ/পি.

  • 202
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ