সিলেটের টিলাগড় পয়েন্টে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেটের উদ্বোধন

অনগ্রসর ও দরিদ্র জনগোষ্ঠীর আত্মনির্ভরশীলতা আনয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্থবায়নে শহর কিংবা গ্রামের বাসিন্দাদের দোড়গোড়ায় নিরাপদ ব্যাংকিং সেবা পৌছে দেয়ার প্রত্যয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড লালদিঘীরপাড় শাখার অধিনে টিলাগড় পয়েন্টে আজ এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন করা হয় ।

সোমবার নগরীর টিলাগড় পয়েন্টের দ্বীন কমপ্লেক্সে ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মোঃ শিহাবুদ্দিনের সভাপতিত্বে এজেন্ট আউটলেটের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট শাখার এসভিপি ও শাখা প্রধান মোঃ শহীদ আহমদ, লাল দিঘীরপাড় শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ নূরুজ্জামান। ব্যাংকের লালদিঘীর পাড় শাখার ম্যানেজার অপারেশনস আবু সাদাত মওদুদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট এমসি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর আহমদ হোসেন, টিলাগড় এজেন্ট শাখার ইনচার্জ ও ইসলামী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাদাত হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশের স্লোগানের সাথে পাল্লা দিয়ে আধুনিকায়ন এসেছে ইসলামী ব্যাংকের গ্রাহক সেবায়। প্রতিযোগিতাপূর্ণ বাজারে সুষ্টু সেবা প্রদানে এগিয়ে থাকায় সাধারণ মানুষের নির্ভরযোগ্য ব্যাংক হিসাবে খ্যাতি অর্জন করেছে সমগ্র বিশ্বে। ইসলামী নীতি ও আর্দশে অবিচল থেকে সততা, নিষ্ঠা ও প্রযুক্তিসমৃদ্ধ সেবাসহ কর্মকর্তাদের দক্ষতার ফলেই ইসলামী ব্যাংক আজ সর্ব ক্ষেত্রে সফলতা অর্জন করছে। ফিনটেকের ব্যবহার ও ডিজিটাল ব্যাংকিং সেবায় এক ধাপ এগিয়ে থেকে ইসলামী ব্যাংকের সেলফিন অ্যাপ সাড়া ফেলেছে দেশের আর্থিক খাতে। স্বাক্ষর ছাড়া ব্যাংক একাউন্ট খোলে গ্রাহকদের লেনদেনের অগ্রগতিসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রমসহ এটিএম বুথ, সিআরএম বুথ স্থাপনের ফলে ইসলামী ব্যাংকের গ্রাহকরা দিন-রাত ২৪ ঘন্টা ব্যাংকিং সেবা ভোগ করতে পারছেন।

সভায় বিষয় ভিত্তিক আলোচনায় অংশ গ্রহণ করেন, বিয়ানীবাজার দাসউরা সিনিয়র মাদ্রাসার প্রভাষক হাফিজ মাওলানা মাহবুবুর রহমান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন, ব্যাংকের লালদিঘীরপাড় শাখার জুনিয়র অফিসার হাফিজুর রহমান।

ডেইলিরুপান্তর/আবির

  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ