কোম্পানীগঞ্জে নৌকার প্রচারণায় আ’লীগের বিদ্রোহী সমর্থকদের হামলা!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় উত্তর রনিখাই ইউনিয়নে চলছে জমজমাট নির্বাচনী প্রচারণা। বিজয় নিশ্চিত করতে প্রার্থীদের পাশাপাশি কর্মী-সমর্থকরাও ঘুম হারাম করে গণসংযোগ চালাচ্ছেন। ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ফয়জুর রহমান মাষ্টারের নির্বাচনী প্রচারণায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উত্তর রনিখাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদ উদ্দিনের সমর্থকেরা হামলা করে বলে অভিযোগ উঠেছে।

এদিকে ভোটের মাঠে নৌকা প্রার্থীর বিজয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকেই বড় বাধা হিসেবে মনে করছেন ইউনিয়নবাসী।

জানা গেছে, গত বুধবার (২৭ অক্টোবর) নৌকার প্রার্থী মাষ্টার ফয়জুর রহমান নিয়মিত কর্মসূচির অংশ হিসাবে গণসংযোগ চালাতে যান।

এসময় ইউনিয়নের কামালবস্তি একটি নির্বাচনী সভায় যোগ দিতে প্রচারণায় যাওয়ার পথে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফরিদ উদ্দিনের বাড়ির সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় উনার সমর্থকেরা নৌকার প্রচারণায় থাকা নেতাকর্মী ও সমর্থকদের উপর পাথর ছুঁড়ে মারা এবং মোটরসাইকেল নিয়ে হামলা করেন।

এ ঘটনায় নৌকার চেয়ারম্যান প্রার্থী ফয়জুর রহমান ও সালাহ উদ্দিন (২৬) নামের এক সমর্থক আহত হয়েছেন। বিজয় পাড়ুয়া গ্রামের আসদ্দর আলীর ছেলে সালাহ উদ্দিনের মাথায় পাথরের আঘাতে পেয়ে কোম্পানীগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে মাষ্টার ফয়জুর রহমান বলেন, এমন পরিস্থিতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করা যায় না।

তিনি বলেন, নানা হুমকি আসছে। কিন্তু আমি এসব উপেক্ষা করে নির্বাচনে ভোটের মাধ্যমে জবাব দিতে চাই। তার আশা, নিরপেক্ষ ভোট হলে নৌকাই জিতবে।

এ ব্যাপারে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফয়জুর রহমান বলেন, আমার বয়স প্রায় ৫৪ বছর। জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী লীগের রাজনীতি করি। আমি ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সহ সভাপতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন। আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। এদিকে সন্ত্রাসী বাহিনী দ্বারা আমাকে বার বার হুমকি দিয়ে নির্বাচন থেকে সরে দাড়াতে বলা হচ্ছে। আমি না সরলে মৃত্যুর হুমকিও আসছে। এমনকি নৌকার কর্মীদের হুমকি দিচ্ছে এবং বাড়িতে গিয়ে হামলা করতেছে নির্বাচনের ২/৩ দিন আগে পঙ্গু করে দিবে।

ডেইলিরুপান্তর/আবির

  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ