মোয়াজ্জেমপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়বে- সাইদুল ইসলাম সোহাগ

আসন্ন মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক প্রস্তুতি শুরু করে দিয়েছে চেয়ারম্যান প্রার্থীগণ। সকাল থেকে রাত পর্যন্ত চেয়ারম্যান পদপ্রার্থী ভোটারদের সাথে যোগাযোগ রেখে চলেছে। তফসিল ঘোষণা না হলেও প্রচারনায় ব্যস্থ সময় পার করছে প্রার্থীরা। ২নং মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে নির্বাচনে লড়বে তরুণ ও মেধাবী সমাজ সেবক সাইদুল ইসলাম সোহাগ। তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামের মহুম সিরাজুল ইসলামের একমাত্র পুত্র।

নির্বাচনকে সামনে রেখে সাইদুল ইসলাম সোহাগ ইতিমধ্যে ব্যাপক প্রচারণা চালিয়েছে। মোয়াজ্জেমপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ২৬টি গ্রামে ঘুরে ঘুরে ভোটারদের কাছে ঘুরে ভোট প্রার্থনা করছেন। নির্বাচিত হয়ে ইউনিয়নের গ্রামীণ অবকাঠামো রাস্তাঘাট উন্নয়ন নাগরিক সুযোগ সুবিধা, শিশুদের জন্য খেলাধূলার আধুনিক মিনি স্টেডিয়াম,রাস্তার পাশে সোডিয়াম বাতি, প্রতিটি বাজারে পাবলিক টয়লেট,পানি নিস্কাশনে ড্রেনেজ ব্যবস্থা, বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা সহ সকল রকম সুযোগ সুবিধা প্রদানের ব্যাপারে প্রতিশ্রুতি প্রদান করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে সাইদুল ইসলাম সোহাগ ব্যাপক তৎপরতা চালাচ্ছে। কাদিরপুর,কামালপুর, কালিয়াপাড়া,বাহাদুরনগর একচেটিয়া ও সমগ্র ইউনিয়র জুড়ে রয়েছে তার বিপুল ভোট ব্যাংক। তার বাবা মহুম সিরাজুল ইসলাম ছিলেন একজন রাজনীতি ও সমাজসেবক। বাবার অবদানে জয়ের পাল্লা তার দিকেই ভারী। একজন তরুন আইকন হিসাবেও সাইদুল ইসলামের রয়েছে ব্যাপক পরিচিতি। সমাজসেবায় মানুষের কল্যাণে কাজ করার মাধ্যমে দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে গ্রহণ যোগ্যতা পেয়েছেন।

ইতিমধ্যে ইউনিয়নে নির্বাচনের আমেজ শুরু হয়ে গেছে। মোয়াজ্জেমপুর সাহেব বাড়ি বাজার,কালিয়াপাড়া বাজার,কানুরামপুর,কালেঙ্গা বাজার,চামটা বাজারের চায়ের দোকানে নির্বাচনের আলোচনায় সবার উর্ধ্বে সাইদুল ইসলাম সোহাগ।

সাইদুল ইসলাম সোহাগ জানান,আমার বাবা মহুম সিরাজুল ইসলাম গত ২ বার নির্বাচন করেছেন। উনার ইচ্ছে ছিল চেয়ারম্যান নির্বাচিত হয়ে মোয়াজ্জেমপুর ইউনিয়ন বাসীর সেবায় কাজ করবে। কিন্তু উনার ইচ্ছে টা মৃত্যুর কাছে বিলীন হয়ে গেল। বাবার ইচ্ছে পূরণে আমি আপনাদের কাছে মহুম সিরাজুল ইসলামের সন্তান হিসেবে দোয়া ও ভোট প্রত্যার্শী। আপনারা আমাকে একবার সুযোগ দিন আমি আপনাদের পাশে থেকে সহযোগিতা করবো।

ডেইলিরুপান্তর/আবির

  • 127
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ