আমিনুল ইসলাম সোহাগকে নৌকার মনোনীত প্রার্থী হিসাবে চান আমড়াগাছিয়া ইউনিয়নবাসী

আসন্ন মির্জাগঞ্জ উপজেলার স্থানীয় সরকার নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন ৬টি ইউনিয়নের সম্ভাব্য পদের প্রার্থী’রা। তারই ধারাবাহিকতায় মির্জাগঞ্জ উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়াররম্যান পদপ্রার্থী হিসেবে প্রচার প্রচারণা গনসংযোগ ও ভোটার সাথে কুশল বিনিময় শুরু করেছেন ৩নং আমড়াগাছিয়া ইউনিয়ন ছাত্র-লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে সভাপতি আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ও আমড়াগাছিয়া ইউনিয়নের আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক , উন্নয়নের রুপকার, তারুন্যের অহংকার, গরীব দুখী মেহনতি মানুষের বন্ধু, জননেতা জনাব মোঃ আমিনুল ইসলাম সোহাগ ।

জনাব মোঃ আমিনুল ইসলাম সোহাগ ইউনিয়নবাসীর উদ্দেশ্য বলেন, আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা নৌকা মনোনয়ন দেন, ইনশাআল্লাহ আমড়াগাছিয়া ইউনিয়নকে একটি সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত ও আধুনিক, ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য দিন-রাত কাজ করে যাবো আমড়াগাছিয়া ইউনিয়ন বাসীর জন্য ।

এদিকে, বিভিন্ন বয়সী ভোটাররা নির্বাচন নিয়ে পাড়া মহল্লা ও হাটবাজারে ব্যাপক আলোচনা শুরু করেছেন । যোগ্য প্রার্থীদের পাশে চান সাধারণ ভোটাররা । ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের মধ্যে বেশির ভাগ মানুষের কাছে জনাব মোঃ আমিনুল ইসলাম সোহাগ খুবই একটি প্রিয় মুখ । অনেকেই মনে করেন, জনাব মোঃ আমিনুল ইসলাম সোহাগ আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলে ব্যাপক উন্নয়ন হবে । কারণ তিনি চেয়ারম্যান না হয়েও মানুষের বিপদে আপদে সবসময় পাশে দাঁড়ান । অসহায় অবহেলিত মানুষকে সাধ্যমত সাহায্য সহযোগীতা করেন । তার এমন দানশীলতা ও মানবিকতার সম্মান সরুপ তিনি ইতিমধ্যে বেশ কয়েকটি এ্যাওয়ারর্ড পাওয়ায় পুরো আমড়াগাছিয়া ইউনিয়ন বাসী গর্বিত ।

করোনার শুরু থেকেই তিনি আমড়াগাছিয়া ইউনিয়নের কর্মহীন মানুষকে মাঝে মাঝেই খাদ্য ও নগদ অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন ।তার মতো মানুষ চেয়ারম্যান হলে অবশ্যই এলাকার উন্নয়ন হবে এতে কোন সন্দেহ নেই । জননেত্রী শেখ হাসিনার কাছে আমড়াগাছিয়া ইউনিয়নবাসীর জোর দাবি মোঃ আমিনুল ইসলাম সোহাগ কে নৌকার মনোনয়ন দিলে এলাকার উন্নয়ন হবে বলে মনে করেন এলাকাবাসী । তাই আমড়াগাছিয়া ইউনিয়ন বাসীর একটাই দাবি মোঃ আমিনুল ইসলাম সোহাগ কে নৌকার মনোনয়ন দেয়া হোক ।

ডেইলিরুপান্তর/আবির

  • 55
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ