আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শেখ খায়রুল ইসলাম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোয়াজ্জেমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যার্শী এডভোকেট শেখ খায়রুল ইসলাম। ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচনে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন তিনি। নির্বাচন কে সামনে রেখে ইতিমধ্যে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ অব্যাহত রেখেছে।

ভোটারদের কাছে গিয়ে নানা রকমের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছে। হাট বাজারে মোড়ে মোড়ে বিশাল সাইনবোর্ড টানিয়ে প্রচারনা শুরু করে দিয়েছেন। আওয়ামিলীগ সরকারের নানা উন্নয়নের কর্মচিত্র তুলে ধরছেন। মোয়াজ্জেমপুর কে একটি আধুনিক ইউনিয়ন গড়ে তুলতে কাজ করবে বলে জানান দিচ্ছেন। নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক,মতবিনিময়,গণসংযোগ এলাকার সামাজিক অনুষ্টানে যোগদান অব্যাহত রেখেছেন।

বৈশিক করোনাকালীন সময়ে ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের আর্থিক সহযোগিতা করেন। পাশা পাশি আওয়ামিলীগের সরকারের ত্রান বিতরনে সহযোগিতা করেছেন। দলীয় সকল কর্মসূচীতে ব্যাপকভাবে তৎপরতা সহিত কাজ করেন তিনি। এডভোকেট শেখ খায়রুল ইসলাম শতভাগ নিশ্চিত নির্বাচন তাকে চেয়ারম্যান পদে মাননীয় প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিবেন।

ইতিমধ্যে নির্বাচন কে সামনে রেখে ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। এতে ইউনিয়নের শিক্ষা,চিকিৎসা,কৃৃষি,নিরাপদ বাসস্থান, নিরাপদ পানি,খেলাধূলা,প্রতিটি বাজারে ড্রেনেজ ব্যবস্থা করবেন। মাদক ও দূর্ণীতে জিরো টলারেন্স গ্রহন করবেন। পাশাপাশি একটি সবুজ ইউনিয়ন গড়ে তুলতে রাস্তাঘাটের পাশে গাছের ছাড়া রোপন ও সোডিয়াম বাতির ব্যবস্থা করবেন। প্রধানমন্ত্রীর রুপকল্প বাস্তবায়নে গ্রাম কে শহরে রুপান্তরী করবেন।

নৌকার মনোনয়ন পেলে রয়েছে তার ব্যাপক ভোট ব্যাংক। খোঁজ নিয়ে জানা গেছে দল থেকে থাকে সবুজ সংকেত দেওয়া হয়েছে মাঠে কাজ করতে। ইতিমধ্যে তিনি মাঠ গোছাতে শুরু করে দিয়েছে। দলীয় মনোনয়ন পেতে তৃণমূল থেকে কেন্দ্রে ব্যাপক দৌড়ঝাঁপ শুরু করেছে। একজন তরুণ এডভোকেট ও রাজনীতিবীদ হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি। ইউনিয়নের তরুণ প্রজম্মের কাছে আইকন হিসাবে জ্ঞাতি লাভ করেছে।

এডভোকেট শেখ খায়রুল ইসলাম বলেন, আমি আওয়ামিলীগ পরিবারের সন্তান। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে রাজনীতি করি। বিগত দিনে প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করার জন্য কাজ করেছি। একজন যোগ্য আওয়ামিলীগের কর্মী হিসাবে আমাকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনীত করবে। মোয়াজ্জেমপুর ইউনিয়নের জনগন আমাকে আগামী দিনের চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। ইনশাআল্লাহ্ নৌকা প্রতীক পেলে বিশাল ভোটে জয়ী হব।

ডেইলিরুপান্তর/আবির

  • 120
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ