আমড়াগাছিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চান আমিনুল ইসলাম সোহাগ সরদারকে

আসন্ন ইউপি নির্বাচন ২০২১ ইং পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে আমড়াগাছিয়া ইউনিয়ন ছাত্র-লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে সভাপতি আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ও আমড়াগাছিয়া ইউনিয়নের আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, গরীব দুঃখী মানুষের নয়নের মণি এবং আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদারকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চান আমড়াগাছিয়া ইউনিয়নের জনগন।

বর্তমানে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার আলোচনার শীর্ষে অবস্থানে রয়েছেন। অত্যন্ত বিনয়ী ও দক্ষ মানুষ হিসেবে সবাই উনাকে ভালোবাসেন। তিনি আমড়াগাছিয়া ইউনিয়নের সাধারণ মানুষের জনসেবা করার সুযোগ চান।

এজন্য তিনি আওয়ামীলীগ দলীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আর্শীবাদ ও হস্তক্ষেপ কামনা করছেন । পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সার্বিক সহোযোগিতা ও সমর্থন প্রত্যাশা কামনা করছেন।

মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার কে নিয়ে ইতিমধ্যে স্থানীয় ভোটারদের মধ্যে ব্যাপক সমর্থন ও আলোচনার ঝড় উঠেছে। অত্যন্ত সৎসাহসী এবং দক্ষ মানুষ হিসেবে এলাকায় আমিনুল ইসলাম সোহাগ প্রচুর জনসমর্থন রয়েছে।

তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে, ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করবেন বলে এলাকাবাসী আশাবাদী।মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার দলীয় সব কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন।তিনি জনসেবার সুযোগ পেলে আমড়াগাছিয়া ইউনিয়নকে মাদক মুক্ত,সন্ত্রাস দুর্নীতি মুক্ত একটি আধুনিক মানবিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার যমুনা প্রতিদিন পত্রিকার প্রতিবেদক কে বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শের আদর্শিত হয়ে রাজনীতিতে বঙ্গবন্ধুর কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। বর্তমানেও আঃলীগ রাজনীতি করি।আমার রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনা করে আসন্ন আমড়াগাছিয়া ইউপি নির্বাচনে আমাকে আ.লীগ থেকে দলীয় মনোনয়ন দিলে আমি এই ইউনিয়নকে উন্নত সমৃদ্ধশালী একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

আমড়াগাছিয়া ইউনিয়নের কয়েকজন ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার, ভালো ও সৎ মানুষ, তিনি ইউনিয়নের গরীব অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা করেন,সবসময় গরীব দুঃখী অসহায় মানুষের খোঁজ খবর নেন,অসহায় গরীব এতিম ছেলে মেয়েদের বিয়েতে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

বিগত করোনা কালীনসময় অসহায়,গরীব কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নে অনেক উন্নয়ন হবে।

আমড়াগাছিয়া ইউনিয়নের সকল ভোটারের একটাই দাবী আসন্ন আমড়াগাছিয়া ইউপি নির্বাচনে মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার কে আঃলীগ দলীয় মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন করবেন বলে আশাবাদী। প্রচারেঃ ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

ডেইলিরুপান্তর/আবির

  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ