শ্রীনগরে ১৪ ইউনিয়নে নৌকা প্রত্যাশী ৬২ নেতাকর্মীর মনোনয়ন জমা

মুন্সীগঞ্জ জেলারমধ্যেঅন্যতমউপজেলাশ্রীনগর। উপজেলাটি ১৪ ইউনিয়নেরসমন্বয়ে গঠিত। আগামী ১১ই নভেম্বর ইউপিনির্বচনকেসামনে রেখেউপজেলার ১৪টি ইউনিয়নেআওয়ামীলীগ দলীয়মনোনয়ন পেতে ৬২জন নেতাকর্মীআবেদন করেছে। গতকাল রবিবারবিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলাডাকবাংলোতে এই আবেদনন গ্রহন কার্যক্রম চলে। মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফররহমানের পরিচালনায় প্রধাণ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভপতি ও জেলা পরিষদ চেয়াম্যান মোহাম্মদ মহিউদ্দি। আবেদন গ্রহন মনিটরিং কমিটির সদস্য হিসেবে উপস্হিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: সোহানা তাহমিনা, এ্যাড: আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুররহমান জিঠু সার্বিক সহযোগীতা ৬২টি আবেদনের মধ্যে বাড়ৈখালী ইউনিয়ন থেকে ২টি, হাসাড়া ইউনিয়ন থেকে ৭জন, বীরতারা ইউনিয়ন থেকে ৪টি, ষোলঘর ইউনিয়ন থেকে ৪টি, শ্রীনগর সদও ইউনিয়ন থেকে ৩টি, শ্যামসিদ্দি ইউনিয়ন থেকে৪টি, বাঘড়া ইউনিয়ন থেকে ২টি, ভাগ্যকুল ইউনিয়ন থেকে ৫টি, রাঢ়ীখাল ইউনিয়ন থেকে ৬টি, কোলাপাড়া ইউনিয়ন থেকে ৪টি, পাটাভোগ ইউনিয়ন থেকে ৬টি, আটপাড়া ইউনিয়ন থেকে ৩টি, তন্তর ইউনিয়ন থেকে ৪টি, কুকুটিয়া ইউনিয়ন থেকে ৮টি আবেদন জমা পরে। আবেদন পত্র জমাদানকারী মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বাড়ৈখালী ইউনিয়ন থেকে জমা দেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক সজল ইসলাম বাবু।

হাসাড়া ইউনিয়ন থেকে জমা দেন বর্তমান চেয়ারম্যান হাজী সোলাইমান খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান হাবিব, সাধারন সম্পাদক আইয়ুব খান, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সদস্য আলহাজ্ব বাবুল আক্তার মন্টু, আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার খান, জসিম খালাশী। বীরতারা ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান আজিম হোসেন খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল করিম, সাধারন সম্পাদক মোঃ ছাব্বির শেখ, যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল হাসান রাজ। ষোলঘর ইউনিয়ন থেকে জমা দেন, শ্রীনগর উপজেলা আওয়ামীগের উদেষ্ঠা ও বর্তমান চেয়ারম্যান আজিজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মনিরুল ইসলাম উজ্জল, সাবেক সাধারন

সম্পাদক শাহাজালাল, আওয়ামীলীগের সদস্য এ্যাডঃ মোয়াজ্জেম হোসেন সেন্টু। শ্রীনগর সদর ইউনিয়ন থেকে জমা দেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হাজী মোখলেছুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এস,এম বাবুল আহম্মেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস,এম মাসুদ পারভেজ। শ্যামসিদ্দি ইউনিয়ন থেকে জমা দেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মুনসুর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন, শফিকুল ইসলাম মামুন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রব। বাঘড়া ইউনিয়ন থেকে জমা দেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মেজবা উদ্দিন খান। ভাগ্যকুল ইউনিয়ন আবেদন জমা দেন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মনির হোসেন মিটুল, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাইয়ুম খান, সহ-সভাপতি এনামুল কবির, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য শহিদুল ইসলাম একুল খান। রাঢ়ীখাল ইউনিয়ন থেকে জমা দেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক খান বারি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজোয়ান হোসেন ঢালী, সাধারন সম্পাদক হানিফ বেপারী, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, সাবেক সাধারন সম্পাদক আবুল হোসেন হাসু মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য একে,এম মঞ্জুরুল হক।

কোলাপাড়া ইউনিয়ন থেকে জমা দেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান হাজী নেছার উল্লাহ সুজন, উপজেলা কৃষকলীগের সভাপতি আঃ রহিম, ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান জনেট। পাটাভোগ ইউনিয়ন থেকে আবেদন জমা দেন, উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান ফিরোজ আল মামুন, সদস্য মেহেদী হাসান রতন, উপজেলা স্বে”ছাসেবক লীগের সাধারন সম্পাদক হামিদুল্লাহ খান মুন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়া খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আক্কাস মৃধা জীবন। আটপাড়া ইউনিয়ন থেকে জমা দেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভপতি ফজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মাসুদ। তন্তর ইউনিয়ন থেকে জমা দেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামীলীগের সভাপতি আজিজল হক দুলাল, সাবেক সভাপতি আলী আকরব, সাবেক সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম এবং কুকুটিয়া ইউনিয়ন থেকে আবেদন পত্র জমা দেন, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হাসিম আলী আমিন, বর্তমান চেয়ারম্যান বাবুল

হোসেন বাবু, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান উজ্জল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আজাহার ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্তার হোসেন মিন্টু, যুবলীগের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন হাওলাদার, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগে সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম।

ডেইলিরুপান্তর/আবির

  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ