সাভারে চেয়ারম্যান সমরের পক্ষে গণসংযোগ ও পথসভা

উন্নয়নের তালিকা করে লিফলেট বিতরণ

সাভারের দরজায় কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। গ্রামগঞ্জ সরব এই নির্বাচনকে কেন্দ্র করে। কেউ কেউ প্রস্তুতি নিচ্ছেন; আবার কেউ কেউ মাঠে নেমেছেন অনেক আগেই। ফলে সাভার উপজেলার ১২ টি ইউনিয়নের গ্রামীণ জনপদে শুরু হয়েছে ভোটের হাওয়া। এরিমধ্যে দ্বিতীয় ধাপের নির্বাচনে ঢাকা জেলার ধামরাই উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সবকিছু ঠিক থাকলে তৃতীয় ধাপে হতে যাচ্ছে সাভার উপজেলার ইউনিয়নগুলোর নির্বাচন।

এদিকে তফসিল ঘোষণা না হলেও নির্বাচনী হাওয়া বইছে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে। আসন্ন নির্বাচন সামনে রেখে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের পক্ষে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ব্যাপক প্রচার প্রচারণা গনসংযোগ ও পথসভা করেছে দলীয় নেতাকর্মীরা। সপ্তাহব্যাপী এ প্রচারণার বৃহস্পতিবার ছিল শেষ দিন। এর আগে ১ নং ওয়ার্ড থেকে শুরু করে সকল মেম্বারগন নিজ নিজ এলাকায় চেয়ারম্যান প্রার্থীর সমরের নির্বাচনী প্রচারণা চালায়।

এর‌ই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে চেয়ারম্যান সমরের নিজ এলাকা ৭ নং ওয়ার্ড হেমায়েতপুর, পূর্বহাটি ও নয়াপাড়া গ্রামে ব্যাপক গনসংযোগ ও পথসভার মধ্যে দিয়ে কর্মসূচি শেষ হয়।

এসময় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ সায়েম মোল্লা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ কাজল, ইউপি সদস্য শাহ আলম, আইয়ুব হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।

এছাড়া ইউনিয়নের বিভিন্ন হাট, বাজার ও গুরুত্বপূর্ণ স্থান পোস্টার, ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে দেয়াল। ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সমর চেয়ারম্যানের সময়কালে উন্নয়নের কাজের তালিকা দিয়ে তৈরি করা হয় লিফলেট। সর্বত্রই চলছে আলোচনা, বইছে নির্বাচনী হাওয়া। আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে যুবসমাজের আইকন, উদীয়মান তরুণ প্রজন্মের অহংকার ফখরুল আলম সমর।

পথসভায় ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, দীর্ঘদিন বিরামহীনভাবে বিভিন্ন ওয়ার্ডে, পাড়া ও মহল্লায় ভোটারদের কাছে গিয়ে তাদের সুখ-দুঃখে খোজ খবর নিচ্ছেন। চেয়ারম্যান সমর পুনরায় নির্বাচিত হলে এই ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, চেয়ারম্যান সমর বর্তমানে ভারতে চিকিৎসাধীন আছেন। তিনি সুস্থ হয়ে রবিবার দেশে ফিরে এলে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। এছাড়া তিনি চেয়ারম্যান সমরের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

ডেইলিরুপান্তর/আবির

  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ