মাশরাফি বিন মর্তুজার সংসদ ভবনের অফিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার সংসদ ভবনের অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

সংসদ ভবন অফিসে কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নিজাম উদ্দিন খান নিলু, কেন্দ্রীয় যুবলীগের আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক রাজীব মজুমদার রাজু, জেলা পরিষদ সদস্য শরিফুল ইসলাম, রায়হান ফারুখী ইমাম, নড়াগাতি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হাসান,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান মাফুজ, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহিদুর রহমান, নড়াগাতি থানা আওয়ামী লীগ নেতা ইয়ার আলী সিকদার, জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, সাবেক যুবলীগ নেতা শফিকুল ইসলাম, ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আহাদুজ্জামান, নোয়াগ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উত্তম সাহা,সাবেক ছাত্রনেতা এফ এম জিয়াউদ্দিন জুয়েল, লোহাগড়া উপজেলা যুবলীগ নেতা শেখ আশরাফুল আলম, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুন্সী জোসেফ হোসেন, লোহাগড়া পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইমদাদুল হক, সাবেক ছাত্রনেতা সর্দার আরমান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সিজার, লোহাগড়া পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন রোহানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সাংসদ মাশরাফি বিন মর্তুজা ও অন্যান্য নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও শতায়ু কামনা করেন।

এর আগে গতকাল রাত ১২ টায় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন-

” শুভ জন্মদিন
বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আপনার সুদক্ষ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে তার কাঙ্ক্ষিত গন্তব্যে।

আপনি দীর্ঘজীবী হোন।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে এক বিবৃতিতে মাশরাফি বিন মর্তুজা বলেন-

” আজ ২৮ সেপ্টেম্বর, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন।

শুভ জন্মদিন আপা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে আপনার দূরদর্শী ও সাহসী নেতৃত্ব ছাপ্পান্ন হাজার বর্গমাইলের স্বাধীন-সার্বভৌম এই ভূখন্ডকে বিশ্বসভায় আজ অনন্য মর্যাদায় অধিষ্ঠিত করেছে। আপনার সুদক্ষ নেতৃত্বে ইতোমধ্যে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হওয়ার মাইলফলক অর্জন করেছে বাংলাদেশ, ২০১৫ সালে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের সাহসী উদ্যোগ বাংলাদেশের সক্ষমতা প্রমাণ করেছে। সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা (এমডিজি) অর্জনের পথ ধরে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের পথে ইতোমধ্যে আপনি জাতিসংঘ কর্তৃক এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন করেছেন। ২০৪১ এ উন্নত দেশ ও ২১০০ সালের টেকসই ও সমৃদ্ধ বদ্বীপ গড়ার সুদূরপ্রসারী পরিকল্পনা বাস্তবায়িত হবে আপনার দূরদর্শী ও মেধাদীপ্ত নেতৃত্বের ফসল রুপে।

আপনার দেখানো এই আলোকযাত্রার পথ ধরে বাংলাদেশ হাঁটবে, এগিয়ে যাবে তাঁর কাঙ্ক্ষিত গন্তব্যে। জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জন্মদিনে আপনাকে জানাই আন্তরিক অভিবাদন।

আমি আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। মহান আল্লাহ আপনার মঙ্গল করুন। আমিন।আজ ২৮ সেপ্টেম্বর, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। দীর্ঘ চড়াই-উতরাই পেরিয়ে ৭৪ বছর অতিক্রম করে আজ তিনি ৭৫ বছরে পা দিলেন। ১৯৪৭ সালের আজকের দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন নেছার প্রথম সন্তান শেখ হাসিনা জন্মগ্রহণ করেন।

<span;>উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৬ তম অধিবেশনে যোগদান করতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ১ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

 

ডেইলিরূপান্তর/আরএ/এইচ.

  • 73
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ