সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। আজ রবিবার সুন্দরগঞ্জ উপজেলা আ,লীগ দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।

সকাল ১০ টা থেকে জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে বিকেল ৫ টা পর্যন্ত বর্ধিত সভায় নতুন কমিটি গঠন নিয়ে দিক নির্দেশনা মূল্যক আলোচনা করেন সংগঠনটির নেতা কর্মী।

বর্ধিত সভায় সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক প্রভাষক, আশিকুজ্জামান প্রামাণিক তুহিনের সভাপতিত্বে যুগ্ন আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য  জামিউল আনছারী লিংকন, যুগ্ন আহ্বায়ক প্রভাষক আব্দুল্লাহ আল মেহেদী রাসেলের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোশারফ হোসেন দুলাল, সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, গাইবান্ধা জেলা শাখা।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, গাইবান্ধা জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মোস্তাক আহমেদ রঞ্জু।

তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া একটি সংগঠন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, এ সংগঠনে সাবেক ছাত্রলীগ নেতা ও যুবলীগ নেতাদের দিয়ে সংগঠনটি গঠন করেছেন নেত্রী, এ সংগঠনের নেতারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, জননেত্রীর আদর্শে বিশ্বাসী, জয় বাংলায় বিশ্বাসী, তাই নেতা কর্মীদের চোক কান খোলা রেখে কাজ করতে হবে, যাহাতে করে কোন অনুপ্রবেশকারী বামপন্থী জামাত শিবিরের সদস্য প্রবেশ করতে না পারে।বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী হতে গেলে, অবশ্যই আওয়ামী পরিবারের সন্তান হতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল লতিফ আকন্দ, মোঃ আব্দুল রকিব। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেজাউল আলম রেজা, যুগ্ন আহ্বায়ক, বাংলাদেশ আ,লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখা, সাজেদুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক, বাংলাদেশ আ,লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখা।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ, আওয়ামী যুবলীগ, কৃষকলীগ, তাঁতিলীগ, শ্রমিকলীগের সকল সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলার ১৫ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ন আহ্বায়ক-সহ সকল ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মী।

 

ডেইলিরূপান্তর/আরএ/এস.

  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ