জি ভয়েস টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেটের জনপ্রিয় মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল জি ভয়েস টুয়েন্টিফোর ডটকমের ৩য় বর্ষে পদার্পণ ও দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৫টায় সিলেটের গোলাপগঞ্জ পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাওলানা আব্দুল জলিলের সভাপতিত্বে ও জি ভয়েস টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক ফাহিম আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জি ভয়েস টুয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক,  গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, সম্পাদক ও প্রকাশক সামিল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রুবেল আহমদ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, আজকের সিলেটের স্টাফ রিপোর্টার সৈয়দ রাসেল আহমদ, কুশিয়ারা নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক সালমান কাদির দিপু।

এছাড়াও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফাহাদ হোসাইন, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি দেলোয়ার হোসেন মাহমুদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রচার সম্পাদক কামিল আহমদ তালুকদার, সদস্য জাবেদ আহমদ, ডেইলি ক্যাম্পাসের জেলা প্রতিনিধি ডি এইচ মান্না, আইওন টিভির গোলাপগঞ্জ প্রতিনিধি অলিউর রহমান তামিম, জিবি বার্তা ডটকমের সহ বার্তা সম্পাদক তামিম আহমদ, শিক্ষক মিসবাহ উদ্দিন।

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। তাদের লেখনীর মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, অনলাইন নিউজ পোর্টাল জি ভয়েস টুয়েন্টিফোর ডটকম ইতিমধ্যে বস্তনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে গোলাপগঞ্জের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। গোলাপগঞ্জের উন্নয়ন, সমস্যা সম্ভাবনা যে ধারাবাহিকতায় এই নিউজ পোর্টালটি তুলে ধরছে আমি আশাকরি আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

 

ডেইলিরূপান্তর/আরএ/এম.

  • 329
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ