নড়াইলে লিয়াকত হত্যা: ইউপি চেয়ারম্যান পলাশসহ ৩ জন গ্রেফতার

নড়াইল শহরতলির সিমাখালী এলাকার লিয়াকত সিকদার (৫০) কে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী ও আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এবং মৃত ওলিয়ার রহমানের ছেলে পলাশ মোল্যাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলরে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতার কৃত অন্য অসামীরা হলেন, মামলার ৫ নম্বর আসামী সীমাখালী গ্রামের শাহাজান শেখের ছেলে রুবেল শেখ(৩০) এবং ১২ নম্বর আসামী একই গ্রামের নয়ন কুমার গুহর ছেলে গোপিনাথ গুহ(৩০)।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় সংবাদ সম্মেলনে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা তুষার কুমার মন্ডলের নেতৃত্বে থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে লিয়াকত সিকদার হত্যা মামলার প্রধান আসামী পলাশ মোল্যা, রুবেল শেখ ও গোপিনাথ গুহকে গ্রেফতার করা হয়।

আসামী রুবেল শেখ ও গোপিনাথ গুহ হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বিকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করতে সম্মত হওয়ায় তাদের আদালতে প্রেরন করা হয়।

প্রধান আসামী পলাশ মোল্যার দেখানো মতে খুনের ঘটনায় ব্যবহৃত একটি স্যামুরাই ও একটি ছ্যান দা উদ্ধার করা হয়। মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানায় পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

উল্লেখ্য, নড়াইলে লিয়াকত শিকদার (৫০) নামে একজনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।  গত ২৮ আগস্ট শনিবার রাত ৮টার দিকে শহরতলীর সিমাখালী এলাকার নবু শেখের বাড়ির পাশের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত লিয়াতক শিকদার সিমাখালী এলাকার সোহরাব শিকদারের ছেলে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরন করে।

স্থানীয়রা জানায়, লিয়াকত সিকদারের সাথে স্থানীয় আধিপত্য নিয়ে আউড়িয়া ইউপি চেয়ারম্যান পলাশ মোল্যার সাথে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছিলো,সম্প্রতিক সময়ে কয়েকবার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এঘটনায় ঘটনায় আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পলাশ মোল্যাকে প্রধান আসামী করে মামলা দায়ের করে নিহতের স্ত্রী আসমা বেগম। ১৭জনের নাম উল্লেখসহ ৪/৫ জন অজ্ঞাতদের আসামী করে এ মামলা দায়ের করে। সদর থানায় মামলা নং -২৩, ২৯আগস্ট ২০২১।

এর আগে নড়াইলে আলোচিত লিয়াকত সিকদার হত্যা মামলায় নাছিম সিকদার (২৩) নামে একজনে আটক করেছে পুলিশ। আদালতে ১৬৪ ধারায় স্বিকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে বলে জানাগেছে। নাছিম সীমাখালী এলাকার তবিবর রহমান সিকদারের ছেলে। চলতি মাসের প্রথম দিকে তাকেও ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

ডেইলিরূপান্তর/আরএ/এইচ

  • 41
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ