হিলিতে মাদক সেবনের অভিযোগে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

দিনাজপুরের হিলিতে মাদকসেবনের অভিযোগে ৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটককৃতদের কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর-এ আলম।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর এ আলম জানান, আজ দুপুরে উপজেলার চুড়িপট্টি এলাকায় হাকিমপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে মাদকসেবন অবস্থায় আটক করা হয়।

পরে ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য আইনে আটককৃতদের মধ্যে জিয়া মন্ডল নামের একজনকে ১ বছরের কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা এছাড়াও সুমন মন্ডল ও আনারুল ইসলাম নামের এই দুজনকে ৬ মাসের কারাদন্ড ও ২শ টাকা জরিমানা এবং সোহাগ, সাহাদত, আরিফ, করিম খান ও সাবু মিয়া নামের এই ৫ জনকে ৩ মাসের কারাদন্ড  এবং ১শ টাকা জরিমানা করা হয়েছে। এধরনের অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।

দন্ডপ্রাপ্তরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকার হাতেম আলীর ছেলে জিয়া মন্ডল (৩৫), একই এলাকার তৈমুদ্দিনের ছেলে সুমন মন্ডল (৩০), মৃত তৈয়জ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৩৫), মৃত মজিদ খানের ছেলে করিম খান (৫৮), রংপুরের বদরগঞ্জ উপজেলার মোরশেদ আলীর ছেলে আরিফ হোসেন (৩২), জয়পুহাট জেলার বুলুপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে সোহাগ হোসেন (২৪), বগুড়া জেলার আদমদিঘি উপজেলার জুয়েল হোসেনের ছেলে সাহাদত হোসেন (২৮), একই এলাকার আক্কাস আলীর ছেলে সাবু মিয়া (২৯)।

 

ডেইলিরূপান্তর/আরএ/এ.

এ বিভাগের আরো সংবাদ