নিখোঁজের ১৮ দিন পর প্রতিবন্ধী স্কুল ছাত্র রুবেলের (১৭) মাথাবিহীন লাশ উদ্ধার

শেরপুর জেলার ঝিনাইগাতীতে নিখোঁজের ১৮ দিন পর এক হাত এক পা প্রতিবন্ধী স্কুল ছাত্র রুবেলের (১৭) মাথাবিহীন লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ৬ সেপ্টেম্বর (সোমবার) সকাল আনুমানিক ১১টার দিকে পুলিশ রুবেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে। ঝিনাইগাতী সদর উপজেলার পাইকুড়া কানিবিলে ফুলু মিয়ার বাড়ির পূর্ব পাশের ব্রীজের পূবে মাকছেদের বাড়ীর উত্তর দিকে কচুরিপানার নীচ থেকে রুবেলের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকাল ১১ টার দিকে স্থানীয় কিশোর ও যুবকরা ঠেলা জাল দিয়ে মাছ ধরার সময় এক কিশোরের জালে আটকে নিহত রুবেলের লাশের পা ভেসে উঠে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রুবেলের মাথাবিহীন লাশ উদ্ধার করেন। অনেক খোঁজাখুঁজি করেও রুবেলের খন্ডিত মাথা উদ্ধার করা সম্ভব হয়নি। পোস্টমর্টেমের জন্য রুবেলের লাশ শেরপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নালিতাবাড়ী সার্কলের সার্কল অফিসার সিনিয়র এএসপি আফরোজা বেগম এবং সিআইডির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য যে, উপজেলার ধানশাইল ইউনিয়নের কান্দুলী গ্রামের নুরুল হকের ছেলে রুবেল ঝিনাইগাতীর পাইকুড়া এআরপি উচ্চ বিদ্যালের ১০ম শ্রেনীর ছাত্র। গত ১৯ আগষ্ট সকাল আনুমানিক ১০.৩০ ঘটিকায় রুবেল কাওকে না জানিয়ে নিজ বাড়ি থেকে পাইকুড়া বাজারের উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। রুবেলের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়। বহু খোঁজাখুজি করেও সন্ধান না পেয়ে ঝিনাইগাতী থানায় গত ২৫ আগষ্ট একটি সাধারণ ডাইরি করা হয়, যাহার নম্বর-১০৩২। ডায়েরি করার পর ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এবং বিভিন্ন পত্রিকার মাধ্যমে রুবেলের সন্ধান চেয়ে জনগণের সহযোগিতা কামনা করেন।

এ ব্যপারে সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন এবং ধানশাইল ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম উভয়েই বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক এবং নেক্যারজনক। আমরা এই বিষয়ে প্রকৃত অপরাধীদের গ্রেফতার এবং উপযোক্ত বিচার চাই। সেইসাথে নিরিহ এবং নির্দোষ কেও যেন অযথা হয়রানির শিকার না হন তার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে রুবেলের অর্ধগলিত মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়েছে। পোস্টমর্টেমের জন্য লাশ শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা চলমান রয়েছে।

 

ডেইলিরূপান্তর/আরএ/এস.

  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ