বিয়ে ছাড়াই একসঙ্গে থাকতে চেয়েছিলেন সাইফ-কারিনা

বলিউডের ‘পাওয়ার কাপল’ হিসেবে সমাদৃত সাইফ-কারিনা দম্পতি। দীর্ঘদিন প্রেমের শহরে ঘোরাফেরা করে ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন তারা। তবে এবার তাদের বিয়ের আট বছর পর গোপন বিষয়ে একটি বিষয় প্রকাশ্যে আনলেন কারিনা। যা শুনলে হয়তো চোখ কপালে উঠবে সবার। যদিও বলিউডে এসব ঘটনা সাদামাটা বিষয়।

প্রেমের একপর্যায়ে কারিনার মা ববিতা শিবদানিকে নিজেদের সম্পর্কের কথা জানিয়েছিলেন সাইফ। এমনকি এটাও বলেছিলেন যে, তারা বিয়ে করবেন না। লিভ ইন করতে চান সারা জীবন। সাইফের এই কথা শুনে ববিতা তেমন কোনো প্রতিক্রিয়া দেখাননি। রেগেও যাননি। খুব শান্ত ছিলেন।

ভারতীয় গণমাধ্যমকে কারিনা বলেন, “আমরা তখন সম্পর্কে ছিলাম। একদিন সাইফ বললেন, তার বয়স ২৫ নয় এবং তিনি রোজ রাতে আমায় বাড়িতে ড্রপ করতে পারবেন না। আর তাই আমার মাকে সাইফ তখন বলেন, আমার সঙ্গে তিনি জীবন কাটাতে চান। লিভ টুগেদার করতে চান। মা এসব শুনে বেশ শান্ত ছিলেন। সাইফের জন্য পুরোটাই খুব সহজ ছিল। যখন সিদ্ধান্ত নিলাম বিয়ে করার তখনও সব ঠিক ছিল।”

কারিনা জানিয়েছেন, তার ক্যারিয়ারের শুরুর দিকটা খুব ভালো ছিল। কিন্তু একটা সময় আসে যখন তার সময়টা মোটেই ভালো যাচ্ছিল না। সমস্ত কিছুই আবার নতুন করে শুরু করতে হচ্ছিল। সেই সময়ে সাইফ তার সঙ্গে ছিলেন। তখন ‘তাশান’ ছবি মুক্তি পেয়েছিল। একসঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন সাইফ ও কারিনা। তখনই সাইফের প্রেমে পড়েছিলেন তিনি। আর তখন থেকেই সাইফরিনার লাভ স্টোরির শুরু।

এ বিভাগের আরো সংবাদ