মা দিবসে ঐশীর আবেগঘন স্ট্যাটাস

তারকা হয়ে উঠার পেছনে অবদান থাকে পরিবারের। এর মধ্যে সবচেয়ে বেশি অবদান রয়েছে মায়ের।

মায়ের এই অবদানের কথা স্মরণ করেই সোশ্যাল মিডিয়ায় মায়ের প্রতি ভালোবাসার প্রকাশ করেছেন তারকারা। তরুণ সঙ্গীতশিল্পী ফাতিমা তুজ জাহরা ঐশীও তার মায়ের প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন।

৯ মে রোববার মা দিবস উপলক্ষে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবিসহ পোস্ট করেছেন ঐশী। আবেগঘন স্ট্যাটাসে ঐশী লিখেন_

“আম্মু, একটা বিশেষ দিনে এসে খুব ঘটা করে কিছু লিখে তোমার প্রতি ভালোবাসা প্রকাশ করাটা বেমানান। কারন আমার কাছে প্রতিটা দিনই তোমাকে ভালোবাসার। মাকে আয়োজন করে বলতেও হয় না, মা বুঝে, সব বুঝে তবে তারপরও আজকের মা দিবস আলাদা লাগছে। আলাদার কারণটা ছবিতে। তোমার অর্জন তোমার হাতে তুলে দিচ্ছিলাম। দিনটা আমার জন্যে অন্যরকম আবেগের। অর্জনটা তোমার আর আব্বুর, সাথে ঈশিক-ঈয়াশের। আমার অর্জন তোমরা। আলহামদুলিল্লাহ।

ভাবলাম তোমাকে নিয়ে কিছু লিখবো৷ লিখতে এসে বুঝলাম- এই কাজ বড়ই কঠিন। অনেক কথাই মাথায় খেলা করলেও এই মুহূর্তে একটাই উপলব্ধি- মা এবং পরিবারের প্রতি ভালোবাসা শব্দে প্রকাশ করা যায় না।
Blessed to have you as my mother in this beautiful world… Alhaaamdulillah…I’m proud of you You are the best”

দেশের তরুণ কণ্ঠশিল্পী ঐশী মায়া: দ্য লস্ট মাদার চলচ্চিত্রে “মায়া, মায়া রে” গানটির জন্য ২০২০ সালে শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ‘ঐশী এক্সপ্রেস’ ও ‘দেহোবাজি’ অ্যালবামের জন্য তিনি সবচেয়ে বেশি পরিচিত।

এ বিভাগের আরো সংবাদ