করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মহানগর আওয়ামী লীগের মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত


বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নগরীর বিভিন্ন ওয়ার্ডে মাস্ক বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে। ।

আজ ১২ এপ্রিল রোজ সোমবার নগরীর ২, ১৮ , ২১ ও ২৪ নং ওয়ার্ডে মাস্ক বিতরণ করা হয়। জনগণকে সচেতন করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রাখেন এবং স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য জনগণকে উদ্ধুদ্ধ করেন। সরকারি নির্দেশনা মানার জন্য সবাইকে সতর্ক করেন। সুস্থ ও সুন্দরভাবে বেঁচে থাকার জন্য সবাইকে লক ডাউনের সময় ঘরের বাইরে না যাওয়ার আহবান জানান।

২, ১৮ , ২১ ও ২৪ নং ওয়ার্ডের মাস্ক বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট গোলাম সোবহান চৌধুরী দীপন, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের
সদস্য আব্দুল আহাদ চৌধুরী মিরন, মুক্তার খান, মোঃ শাহজাহান, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাজ আহমদ লিটন,কাউন্সিলর বিক্রম কর সম্রাট সিরাজুল ইসলাম, শ্যামল চৌধুরী, মোঃ জহুর উদ্দিন, উত্তম চৌধুরী, ইসমাইল মাহমুদ সুজন, রফিকুল ইসলাম জুয়েল, অপূর্ব কুমার দাস,
এজাজ আহমদ বাবু, অরিজিত রায়, আব্দুল আউয়াল,সিরাজ উদ্দিন, সাহাব উদ্দিন চৌধুরী, দুলাল, জোনাক, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুহিবুস সালাম রিজভীসহ ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী আগামী ১৩ই এপ্রিল পর্যন্ত মহানগর ও ওয়ার্ড আওয়ামী লীগের মাস্ক বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে।

এ বিভাগের আরো সংবাদ