বেগম জিয়ার রোগমুক্তি কামনায় সিলেটে বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশের ন্যায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগেও এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ এপ্রিল) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মোনাজাতে মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়, আল্লাহ যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে খুব দ্রুত সময়ের মধ্যে সুস্থতা দান করেন। দোয়া মাহফিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। পাশাপাশি দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল নেতাকর্মীর সুস্থতা কামনা করা হয় এবং সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সহ সভাপতি হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েছ লোদী, জিয়াউল হক জিয়া, আমির হোসেন, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈন উদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ তৌফিকুল হাদী, মুর্শেদ আহমদ মুকুল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শিলু, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক আবুল কালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, মহাগর কৃষক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুজ জব্বার তুতু, সহ সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, সহ দপ্তর সম্পাদক লোকমান আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহ যোগাযোগ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ্র, মোতাহির আলী মাখন, আখতার রশীদ, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, শেখ কবির, এম. মখলিছ খান, পারভেজ আহমদ, রফিকুল ইসলাম, নুরুল ইসলাম লিমন, রুবেল আহমদ, জাবেদুল ইসলাম দিদার, সেলিম আহমদ, আব্দুস সোবহান, সোহেল আহমদ, মঈনুল হক স্বাধীন, মারুফ আহমদ টিপু, ফজলে এলাহী, পিয়ার উদ্দিন প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ