হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে ঠাকুরগাঁওয়ে রিপোর্টার্স ইউনিটির স্মারকলিপি

সাংবাদিক নেতৃবৃন্দের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে ঠাকুরগাঁওয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে। ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদান করেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভূট্টো, সহঃ সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক মিলন, তথ্য ও গবেষণা সম্পাদক সোহেল রানা সাঈদ, সদস্য এস এম মুক্তাদিরুজ্জামান রাসেলসহ অন্যরা।

এসময় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সাংবাদিকদের উপর হামলার ঘটনায় সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান। সে সময় ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দকে সন্ত্রাসী ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার বিষয়ে আশ্বস্ত করেন। পরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ বিভিন্ন দফতরে অনুলিপি প্রদান করেন। সে সময় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

ডেইলিরূপান্তর/আরএফ/ডি

এ বিভাগের আরো সংবাদ