টিজারেই প্রশংসিত ‘শান’

অনলাইনে মুক্তি পেয়েছে সিয়াম ও পূজা অভিনীত তৃতীয় সিনেমা ‘শান’-এর টিজার। শনিবার ৩ এপ্রিল জাতীয় চলচ্চিত্র দিবসে এটি মুক্তি দেওয়া হয়। হালের জনপ্রিয় এ জুটির নতুন এই সিনেমার টিজারটি চমক দেখা গেছে। এটি অবমুক্ত হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছে ‘শান’।

টিজারটি প্রকাশের পর দর্শকদের পাশাপাশি অনেক তারকাও সামাজিক যোগাযোগ মাধ্যমে সিয়ামসহ অন্যান্য কলাকুশলীদের প্রশংসা করেছেন। ‘শান’ সিনেমার প্রযোজনা সংস্থা ফিলম্যান’র ইউটিউব চ্যানেলের পাশাপাশি এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব এবং ফেসবুক পেজ প্রকাশিত হয়েছে মাত্র ৫২ সেকেন্ডের টিজারটি।

টিজারে উঠে এসেছে সিয়াম আহমেদের ধুন্ধুমার অ্যাকশন। নায়িকা পূজার এক ঝলকসহ সিনেমাটির গুরুত্বপূর্ণ প্রায় সব চরিত্র দেখা গেছে এই টিজারে। পুরো টিজার জুড়েই ‘অ্যাকশন হিরো’র ভূমিকায় ছিলেন সিয়াম। এমন চরিত্রে এর আগে তাকে দেখা যায়নি। পুরোপুরি অ্যাকশনধর্মী সিনেমায় এবারই প্রথম অভিনয় করেছেন অভিনেতা। সিনেমাটির ফাইটিং নির্দেশনা দিয়েছেন বলিউডের ফাইট ডিরেক্টর আব্বাস আলী মুঘল।

সিনেমাটিতে সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। এছাড়াও অভিনয় করেছেন- তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

এম রাহিম পরিচালিত ‘শান’র গল্প লিখেছেন সিনেমার প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

এ নিয়ে সিয়াম জানান, টিজারটি প্রকাশের পর থেকে সবার কাছ থেকে প্রচুর রেসপন্স পাচ্ছি। সবাই সিনেমাটি নিয়ে বিস্তারিত জানতে চাচ্ছে। টিজারের মাধ্যমে আমরা এই কৌতূহলটাই তৈরি করতে চেয়েছি। ঈদে পুরো সিনেমাটি দেখলেই সবাই গল্পটি সম্পর্ক জানতে পারবেন।’

পরিচালক এম রাহিম বলেন, ‘শান-মানে হলো ‘ধার’। ছুরি-কাঁচিতে ‘শান দেওয়া’ শব্দের সঙ্গে পরিচিত অনেকেই। সেই ‘ধার’ অর্থেই সিনেমার নাম হিসেবে ব্যবহার করা হয়েছে ‘শান’। বোঝাই যাচ্ছে সিনেমাটিও হবে ধারালো টাইপের। শুধুই যে ধারালো টাইপের সিনেমা তা কিন্তু নয়। থাকছে রোমান্সও।’

আসন্ন ঈদে পরিস্থিতি ঠিক থাকলে এবং সিনেমা হল খোলা থাকলে মুক্তি পাবে সিনেমাটি।

এ বিভাগের আরো সংবাদ