২৪ ক্যারটের সোনায় মোড়ানো কফি খাচ্ছেন সানা

২০২০ সালে অভিনয় জীবনকে বিদায় জানান বলিউড তারকা সানা খান। সামাজিক মাধ্যমে সেই খবর নিজেই প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। এর এক মাস পরেই গুজরাটের হীরা ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন তিনি।

বিয়ের পর স্বামীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন সানা খান। সেই ছবিও নিয়মিত সামাজিক মাধ্যমে পোস্ট করছেন। সম্প্রতি এই দম্পতি গিয়েছেন দুবাইতে। সেখান থেকে প্রকাশ করা এক ছবি দিয়ে আবারও নতুন আলোচনায় বলিউডের এই সাবেক অভিনেত্রী।

দুবাইয়ের বুর্জ খলিফার ওপরের এক রেস্তোরাঁয় বসে আছেন সানা। সেখানে ২৪ ক্যারটের সোনায় মোড়া কফি খাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছে রকমারি খাবারের বাহার।

ছবি পোস্ট করে সানা খান ক্যাপশনে লেখেন, ‘আমার স্বামী আমাকে সারপ্রাইজ দিয়েছে। বুর্জ খলিফায় ব্রেকফাস্ট আর গোল্ড প্লেটেড কফি!’ দুবাইতে বিলাসবহুল জীবনযাপনের কিছু মুহূর্তে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

২০২০ সালের ২০ নভেম্বর আনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। বিয়ের পর নিজের নামে পরিবর্তন এনে তিনি এখন সৈয়দ সানা খান।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু সানা খানের। এরপর তাকে তামিল, তেলেগু ও কন্নর ইন্ডাস্ট্রিতেও দেখা গেছে। এছাড়াও ‘বিগ বস ৬’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছিলেন এই তারকা।

২০১৪ সালে সালমান খানের সিনেমা ‘জয় হো’তে দেখা গিয়েছিল সানা খানকে। যা তার ক্যারিয়ারের অন্যতম সফল কাজ। এছাড়া ‘স্পেশার অপস’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান তিনি।

এ বিভাগের আরো সংবাদ