এঙ্গেজমেন্টের পরই বিয়ে ভেঙে দিলেন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সাবা কমর। পাকিস্তান ও ভারত দুই দেশেই কাজ করেন তিনি। ‘হিন্দি মিডিয়াম’-এ ইরফানের খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রীর বিয়ে ঠিক হয়েছিল আজিম খানের সঙ্গে। আজিম খান একজন ব্লগার ও ব্যবসায়ী। তাদের এঙ্গেজমেন্টও হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দিলেন সাবা।

কিন্তু শেষ মুহূর্তে কেন তিনি এই সিদ্ধান্ত নিলেন? সাবা ও আজিমের এঙ্গেজমেন্ট হয়ে যাওয়ার পর এক মহিলা এক জঘন্য অভিযোগ করেন আজিমের বিরুদ্ধে। ওই মহিলা ভিডিও পোস্ট করে বলেন আজিম খান তাকে যৌন নিগ্রহ করেছে। এমনকি আজিমের সঙ্গে তার নিয়মিত যৌন সম্পর্ক রয়েছে। বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরেও আজিম ওই মহিলাকে হেনস্থা করতে ছাড়েননি। এই কথা শোনার পর মুখ খোলেন আজিমও।

তিনি ভিডিও পোস্ট করে বলেন, মিথ্যে বলা হচ্ছে তার নামে। সে সময় সাবা আজিমের পোস্টে কমেন্ট করে পাশে থাকার কথা বলেন। কিন্তু কয়েকদিনের মধ্যেই সিদ্ধান্ত বদল করেন এই অভিনেত্রী।

সাবা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন, কেন তিনি আজিমকে বিয়ে করছেন না। এটা তার একেবারের ব্যক্তিগত সিদ্ধান্ত তাও লিখেছেন। সাবা বলেছেন তিনি নাকি আজিমের সঙ্গে শুধু মাত্র এঙ্গেজমেন্টের সময়ই দেখা করেছেন। তার আগে ফোনেই কথা হয়েছে। তাই আজিম কেমন মানুষ তা সাবা জানেন না। সবা আরও লেখেন, যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, সবাই যেন তার পাশে থাকে। সাবার বিয়ে ভাঙার পর ফের আজিম একটি পোস্ট করে সাবার মঙ্গল কামনা করেছেন। তবে তার বিরুদ্ধে ওই মহিলার অভিযোগ মিথ্যে সে কথা তিনি আবারও বলেছেন। এবং সেই মহিলা ভিডিওটি নিজের প্রোফাইল থেকে ডিলিটও করেছেন। তবে কি শুধু শুধু মিথ্যে অভিযোগের জন্যই ভাঙল সাবা-আজিমের বিয়ে ?

এ বিভাগের আরো সংবাদ