মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট গোলাপগঞ্জ উপজেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট গোলাপগঞ্জ উপজেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলার সভাপতি মোঃ জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক প্রকৌশলী আলাউদ্দিন আহমদ এর স্বাক্ষরিত পত্রে আফজাল হোসেনকে সভাপতি ও মো: তানভীর আহমদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট  মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট গোলাপগঞ্জ উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়। সিলেট জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ড সুব্রত চক্রবর্তী জুয়েল এই কমিটি হস্তান্তর করেন।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট গোলাপগঞ্জ উপজেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ড সুব্রত চক্রবর্তী জুয়েল।তিনি বলেন মুক্তিযোদ্ধা যুব কমান্ড একটি শক্তিশালী সংগঠন।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করে। মুক্তিযোদ্ধা যুব কমান্ড বঙ্গবন্ধুর আদর্শ লালন কওে , বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নে কাজ করে। বঙ্গবন্ধুর তনয়া  জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নে কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আজ পৃথিবীর বুকে একটি রোল মডেল। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল অসহায় মানুষের অধিকার বাস্তবায়ন।

আর জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষদের অধিকার নিয়ে কাজ করে চলেছেন । মুক্তিযোদ্ধা যুব কমান্ড জননেত্রী শেখ হাসিনার পাশে আছে, আওয়ামীলীগের পাশে আছে। আজ মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট গোলাপগঞ্জ উপজেলার কমিটি অনুমোদনের মাধ্যমে মুক্তিযোদ্ধা যুব কমান্ডের শক্তি আরও বেড়ে গেল বলে আমি মনে করি।

এসময় উপস্থিত ছিলেন, ডেপুটি কমান্ডার আকরম আলী, সহকারী কামান্ডার মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটর সদস্য মনোজ কপালী মিন্টু, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেটে জেলা সহ সাংগঠনিক সম্পাদক  মো: রুবেল আহমদ, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কোম্পানিগঞ্জ উপজেলা শাখার সভাপতি এন এস শহীদ তালুকদার, সহ সভাপতি মো: রফিক তালুকদার, গোলাপগঞ্জ পৌরসভা আওয়ামীলীগ নেতা সুহেল আহমদ।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড  সিলেট গোলাপগঞ্জ উপজেলার ৩১ সদস্য বিশিষ্ট   কমিটিতে অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি  আলী হোসেন, সহ সভাপতি উজ্জল দেব, সহ সভাপতি কামরান আহমদ, সহ সভাপতি আলমাছ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল আহমদ, সাংগঠনিক সম্পাদক নাহিদ আহমদ, সহ-সাংগঠনিক নাইমুল ইসলাম শিপন, সহ-সাংগঠনিক জয়নুল ইসলাম, প্রচার সম্পাদক ইমন আহমদ, সহ প্রচার সম্পাদক জাহিদ আহমদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ সাজু,উপ-দপ্তর সম্পাদক আবু তাহের কামরান, শিক্ষা বিষয়ক সম্পাদক সামাদ আহমদ জুমন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মারজান আহমদ, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক শাকিল খান ফাহাদ, বন ও পরিবেশ বিষযক সম্পাদক মামুন আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাফি আহমদ, অর্থ বিষয়ক সম্পাদক তানিম আহমদ,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারভেজ আহমদ, প্রকাশনা সম্পাদক রাহি চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফ আহমদ, নির্বাহী সদস্য কামাল আহমদ, সদস্য মিসবাহ উদ্দিন, মাহি আহমদ ও মো: সুফিয়ান আহমদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ