যে কারনে যাদের তাদের দখলে বিনোদন পাড়া!

ভালোবাসা দিবস মানে, ভালোবাসার নাটক। টেলিভিশন চ্যানেল থেকে ইউটিউব—সবখানে থাকে ভালোবাসাকেন্দ্রিক নাটকের সমারোহ। সেসব নাটকে অভিনয় করেন হাতে গোনা কয়েকজন জনপ্রিয় অভিনয়শিল্পী। দর্শক চাহিদা থাকায় একাধিক নাটকে তাদের নিয়ে কাজ করেন পরিচালকরা।

২০ নাটকে মেহজাবীন চৌধুরী

মেহজাবীনকে বলা হয় ‘হিট’ অভিনেত্রী। তার নাটক মানেই আকাশছোঁয়া জনপ্রিয়তা। প্রতি বছরের মতো এ বছরও ভালোবাসা দিবসে একাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। পরিসংখ্যান বলছে, এবার তিনি ১৯টি নাটকে অভিনয় করছেন। দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে নাটকগুলো প্রচারিত হবে।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, “আমি সবসময় চেষ্টা করি, দর্শকদের মনের মতো কাজ করতে। তাদের ভালোলাগা মানে আমার সার্থকতা। সেই তাড়না থেকেই এবার ভ্যালেন্টাইনস ডে-তে বেশকিছু নাটকে অভিনয় করেছি।”

মেহজাবীন অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে—‘মেরুন’, ভুলবশত’, ‘সিন্ধান্ত’, ‘আন এক্সপেক্টড মোমেন্ট’, ‘মাজনু’, ‘ভুলজন্ম’, ‘কাজলরেখা’, ‘নৈব নৈব চ’, ‘লতা অডিও’, ‘বিলোপ’, ‘ভুলতে পারিননা, ‘আবার ভালোবাসার সাধ জাগে’, ‘গোলমরিচ’, ‘পান সুপারি’, ‘লাভ বাই মিসটেক’,‘রেড বেল রেড’, ‘আয় ফিরে আয়’ , ‘বেষ্ট ফ্রেন্ড ৩’, ‘মধু সিং’, ‘বান্টি বানু’।

১০ নাটকে তানজিন তিশা

জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা এবার ভালোবাসা দিবসে অভিনয় করেছেন ১২টি নাটকে। ইতিমধ্যে ‘পালাই পালাই’ ও ‘মাতাল হাওয়া’ নাটক দুটি প্রকাশিত হয়েছে। প্রকাশের পর প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। বাকি নাটকগুলো বিভিন্ন চ্যানেল ও ইউটিউবে প্রকাশিত হবে।

তিশা বলেন, “করোনার মাঝেও ভ্যালেন্টাইন ডে’র জন্য বেশকিছু নাটকে কাজ করলাম। সবগুলো নাটকই আমার পছন্দের। আমি মনে করি, দর্শকের ভালো লাগবে সেগুলো।”

তিশা অভিনীত ভালোবাসা দিবসের নাটকগুলো হলো—‘আজ আমাদের বিয়ে’,‘তোমায় ভালোবাসি’,‘লাইট ক্যামেরা অ্যাকশন’,‘পিএস আই লাভ ইউ’, ‘ঘর বন্ধু’,‘দেখা দেখি’, ‘ভ্যালেন্টাইন গেইম’।

৭ নাটকে তাসনিয়া ফারিন

খুব অল্প সময়ে ছোট পর্দায় পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তাসনিয়া ফারিন। বিশেষ দিবসে তার নাটকের চাহিদাও থাকে অনেক। এবার ভালোবাসা দিবসে তিনি ৭টি নাটকে অভিনয় করেছেন।

ফারিন বলেন, “বেছে বেছে ভালো কাজের চেষ্টা করেছি। আমি চাইলে সংখ্যাটা আরো বাড়াতে পারতাম। কিন্তু আমার মনে হয়েছে খুব বেশি নাটকে অভিনয় করলে মানটা কমে যাবে।”

ফারিন অভিনীত নাটকগুলো হলো— ‘রোমিও জুলিয়েট’, ‘নাইনটি ডেইজ’, ‘মেঘ দেখাবো তোমায়’, ‘বাসায় কি মানবে ?’, ‘শুভ রাত্রি’,‘ডেড আই’, ‘লাভ নট রিভেঞ্জ’।

১৪ নাটকে আফরান নিশো

ভালোবাসা দিবসে ১৪টি নাটকে অভিনয় করেছেন সময়ের ব্যস্ততম অভিনেতা আফরান নিশো। যার মধ্যে ১২ টি নাটকে নিশোর বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বাকি দুটিতে তানজিন তিশা ও সাবিলা নূর।

নিশো অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে— ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’, ‘মেরুন’,‘মাজনু’, ‘ভুলজন্ম’,‘ছন্দপতন’, ‘কাজলরেখা’, ‘নৈব নৈব চ’, ‘লতা অডিও’, ‘বিলোপ’,‘ভুলতে পারিনা’, ‘দেবদাস ২.০’, ‘আবার ভালোবাসার সাধ জাগে’, ‘গোলমরিচ’।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরো সংবাদ