জৈন্তাপুরে ইয়াবাসহ নারী আটক ১

জৈন্তাপুরে ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ আমেনা বেগম সুমা (৩৭) নামের এক নারীকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের উপর শ্যামপুর গ্রামের আব্দুল্লাহ’র বাড়ীর পশ্চিম পাশের পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশের উ-পরিদর্শক এসআই মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আমেনা বেগম সুমাকে আটক করে দেহ তল্লাশী করে ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা সেবনের সরঞ্জাম পাওয়া যায়। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক থানার কুচবাড়ী গ্রামের আলম মিয়ার স্ত্রী। আমেনা বেগম সুমার সাথে আরো তিন ইয়াবা ব্যবসায়ী ছিলেন তারা পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

৩ জুলাই আটককৃত আমেনা বেগম সুমা’র বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনে মামলা রেকর্ড করা হয়। যার মামলা নাম্বার- ০৪ তারিখ-০৩/০৭/২০২০ খ্রিঃ।

আটকের বিষয় নিশ্চিত করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শ্যামল বণিক বলেন, মামলা দায়ের পূর্বক গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। এবং তার দেওয়া তথ্য অনুযায়ী অন্য সব জড়িত দের বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ