সুনামগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও ১০ শনাক্ত হয়েছে। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৯২ জনে। মঙ্গলবার রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে ৮ জনই সুনামগঞ্জ সদর উপজেলার শহরের বাসিন্দা।

জানা যায়, মঙ্গলবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১২৩টি নমুনা প্রেরণ করা হলে সেখানে ১০ জনের করোনা শনাক্ত হয়।

আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ৮ জন এবং দক্ষিণ সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর উপজেলার একজন করে রয়েছেন। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার পৌর শহরের নতুন পাড়া এলাকার তিনজন, বাঁধনপাড়া এলাকার দুইজন, মুক্তাপাড়া এলাকার একজন, ষোলঘর এলাকার একজন এবং সদর হাসপাতাল এলাকার একজন রয়েছেন।  এছাড়া সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ৪১১ জন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে মঙ্গলবার ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নতুন পুরাতন থাকতে পারে, তবে আমরা সবাইকেই আইসোলেশনে রাখার ব্যবস্থা করবো এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টিন নিশ্চিত করবো।

এ বিভাগের আরো সংবাদ