করোনায় মারা গেলেন ভারতীয় কোচ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার মারা গেলেন দিল্লির জনপ্রিয় ক্লাব ক্রিকেটার সঞ্জয় দোবাল। মৃত্যুর সময় স্ত্রী ছাড়াও দুই সন্তান রেখে গেছেন তিনি। দু’জনেই ঘরোয়া ক্রিকেট খেলছেন।

ক্রিকেট থেকে অবসরে কোচিং পেশায় জড়িয়ে যান তিনি। ২০১২ সালে অনূর্ধ্ব-১৬ দিল্লি দল জাতীয় চ্যাম্পিয়ন হয়েছিল। সেই দলের কোচিং স্কোয়াডের অংশ ছিলেন সঞ্জয় দোবাল।

সঞ্জয় দোবাল এয়ার ইন্ডিয়ার ক্রিকেট দলের কোচ নিযুক্ত হয়েছিলেন। ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের ৩ নং টার্মিনালসে নিজের ডিউটিতে কর্মরত ছিলেন। ১২ জুন প্রচণ্ড জ্বর হলে হরিয়ানার বাহাদুরগড়ে জীবন জ্যোতি নার্সিং হোমে ভর্তি করা হয় তাকে।

তবে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ভেঙ্কটেশ্বর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার করোনা উপসর্গ নিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সঞ্জয় দোবালার মৃত্যুতে দিল্লির ক্রিকেট মহলে শোকের ছায়া নেমেছে।

সঞ্জয় দোবালার ছেলে সিধান্ত ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, হরিয়ানার নার্সিং হোম থেকে আমাদের জানানো হয় দিল্লির বড়সড় কোনো হাসপাতালে ভর্তি করতে। সেই অনুযায়ী ভেঙ্কটেশ্বর হাসপাতালে ট্রান্সফার করা হয়। সেখানে কোভিড টেস্ট করার পরে ফলাফল নেগেটিভ আসায় আইসিইউতে নিয়ে গিয়ে নিউমোনিয়া এবং প্যারাইনফ্লুয়েঞ্জার চিকিৎসা শুরু করা হয়।

এ বিভাগের আরো সংবাদ