করোনাভাইরাসে সহকারী কর কমিশনারের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সহকারী কর কমিশনার এসএম আবুল খায়ের মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন

এদিকে আয়কর বিভাগে এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে দুইজন কর্মকর্তা মারা গেলেন। এর আগে ৮ জুন উপ কর কমিশনার সুধাংশু কুমার সাহা করোনা আক্রান্ত হয়ে যারা যান।

বাংলাদেশ সিভিল সার্ভিস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের সভাপতি ও কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, আবুল খায়ের কেন্দ্রীয় কর জরিপ অঞ্চল, ঢাকার পিআরএলরত ছিলেন। বিভাগীয় পদোন্নতিপ্রাপ্ত এ কর্মকর্তা দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিক, লিভারে সমস্যাসহ নানা জটিল রোগে ভুগছিলেন।

এই কর্মকর্তার পারিবারিক সূত্রে জানা গেছে, নিউমোনিয়া, শ্বাসকষ্টসহ করোনার অন্যান উপসর্গ দেখা দিলে গত ১৮ জুন তাকে রাজধানীর মগবাজারের রাশমনো হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে বুধবার দিবাগত রাতে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তারপর অবস্থার আরও অবনতি হলে তাকে ভেন্টিলেশনে স্থানান্তর করা হয়।

এ বিভাগের আরো সংবাদ