সুনামগঞ্জে করোনা শনাক্তের সংখ্যা ৭শ’ ছাড়িয়েছে

সুনামগঞ্জে করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে। বুধবার রাতে নতুন করে ১৮ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ৭১৭ জনে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।

জানা যায়, বুধবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৭৯ টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ১৮ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে ছাতক উপজেলায় ৩ জন, সুনামগঞ্জ সদর উপজেলায় ২ জন, দোয়ারাবাজার উপজেলায় ৫ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ২ জন, শাল্লা উপজেলায় ৫ জন এবং দিরাই উপজেলায় ১ জন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩১ জন ও মৃত্যুবরণ করেছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন বলেন, আজ (বুধবার) রিপোর্টে সুনামগঞ্জের ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংর্স্পশে আসা লোকজন কোয়ারেন্টাইনে নেওয়া হবে। আমাদের করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩১ জন এবং মারা গিয়েছেন ৪ জন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পরই জেলাকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক। পরবর্তীতে লকডাউন শিথিল করা হলে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিনিয়ত বাড়তে থাকে যা আজ (বুধবার) পর্যন্ত দাঁড়িয়েছেন ৭১৯ জনে।

এ বিভাগের আরো সংবাদ