আজমিরীগঞ্জে মায়ের সাথে ‘অভিমান’, বিষপানে কিশোরের ‘আত্মহত্যা’

হবিগঞ্জের আজমিরীগঞ্জে ৪ নং কাকাইলছেও ইউনিয়নের আলীপুর গ্রামে মায়ের সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে আনোয়ার (১৫) নামের এক কিশোর। সে আলীপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে।

জানা গেছে- মঙ্গলবার (১৬ জুন) সকাল আনুমানিক ১১টায় মায়ের বকুনীতে অভিমান করে সকলের অগোচরে ঘরে থাকা কীটনাশক পান করে ছটফট করতে থাকে আনোয়ার। বিষয়টি পরিবারের লোকজন দেখতে পেয়ে শোর-চিৎকার শুরু করে। তখন প্রতিবেশীরা এগিয়ে এসে আনোয়ারকে ছটফট করা অবস্থায় প্রথমে ৪ নং কাকাইলছেও বাজারে নিয়ে যান। অবস্থা খারাপ দেখে সেখানকার চিকিৎসকরা তাৎক্ষণিক আনোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে বলেন।

পরে স্বজনরা আনোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আরও অবনতির দিকে যায়। এ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে আনোয়ার মারা যান।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ