‘জীবন বাঁচাতে কাজ করে যাওয়া স্বাস্থ্যকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ’

করোনাভাইরাস বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। স্পেনে প্রায় তিন লাখ মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৭ হাজারের বেশি মানুষের। করোনায় যারা বন্ধু-স্বজন হারিয়েছেন তাদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন জিনেদিন জিদান।

ফ্রান্সের সাবেক তারকা ফুটবলার জিনেদিন জিদান বলেছেন, যারা এই কঠিন সময়ে প্রিয়জন হারিয়েছেন তাদের সবার প্রতি আমার ভালোবাসা রয়েছে। কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই চিকিৎসক ও সব স্বাস্থ্যকর্মী মানুষের প্রতি, যারা জীবন বাঁচাতে অসাধারণ কাজ করে যাচ্ছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমাদের ছেড়ে যাওয়া রিয়াল মাদ্রিদ সদস্যদের বিশেষভাবে স্মরণ করতে চাই। এটা জটিল ও অদ্ভুত একটি সময়, সবার আগে এ নিয়ে কথা বলা গুরুত্বপূর্ণ।

ফুটবল থেকে অবসরে কোচিং পেশায় জড়িয়ে যাওয়া জিনেদিন জিদান বর্তমানে রিয়াল মাদ্রিদের কোচের ভূমিকায় রয়েছেন। লা লিগায় নিজেদের বাকি ম্যাচগুলোকে ‘ফাইনাল’ হিসেবে দেখছেন ফ্রান্সের কিংবদন্তি এ ফুটবলার।

লিগ শিরোপা জয়ের জন্য নিজেদের উজাড় করে দেয়ার প্রত্যয়ব্যক্ত করে জিদান বলেছেন, আমার খেলোয়াড়রা জানে মৌসুমের চূড়ান্ত পর্যায়ে কীভাবে খেলতে হয়। গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে প্রস্তুতি এবং আমরা খুব ভালোভাবে প্রস্তুত। আমরা যা করেছি সেটার প্রতি আমার আস্থা আছে এবং এখন আমাদের তা প্রমাণ করতে হবে। আমরা দুই পয়েন্ট পিছিয়ে আছি এবং আমাদের ১১টি ফাইনাল বাকি আছে। শিরোপা জয়ের জন্য আমরা আমাদের সবটুকু উজাড় করে দেব।

এ বিভাগের আরো সংবাদ