সুনামগঞ্জের আরও ৪৭ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে নতুন করে আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৬৫ জনে।

জানাযায়, রোববার রাতে সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বিশেষায়িত আরটি-পিসিআর ল্যাবে সুনামগঞ্জ জেলার ২২৫টি নমুনা প্রেরণ করা হলে সেখান থেকে ১৮৮ টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৪৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তবে শনাক্ত হওয়া ৪৮ জনের মধ্যে একজন সিলেটের কানাইঘাট এলাকার বাসিন্দা। নতুন আক্রান্ত হওয়া ৪৭ জনের মধ্যে, সুনামগঞ্জ সদর উপজেলায় ১৪ জন, ছাতক উপজেলায় ১৬ জন, জগন্নাথপুর উপজেলায় ১৩ জন, দোয়ারাবাজার উপজেলায় ২ জন, শাল্লা উপজেলায় একজন এবং তাহিরপুর উপজেলার একজন রয়েছেন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১১ জন এবং মারা গিয়েছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, নতুন করে আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে, তবে আমাদের জানানো হয়েছে ৪৮ জন। কিন্তু সেখানে একজন সিলেটের বাসিন্দা হওয়ায় আমরা ৪৭ জন ধরেছি। আক্রান্তদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংর্স্পশে আসা সবার হোম কোয়ারেন্টাই এবং নমুনা সংগ্রহ করা হবে।

এ বিভাগের আরো সংবাদ