কামরানের শারীরিক অবস্থা অপরিবর্তিত

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের অবস্থা ‘অপরিবর্তিত’ রয়েছে। বর্তমানে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৩ জুন) রাত ৮ টা ৫৫ মিনিটে কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু এ তথ্য জানিয়ে সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, তিনি বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তাকে অক্সিজেন সাপোর্ট দিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তিনি আজ তার স্বজনের সাথে কথা বলেছেন বলেও জানান তিনি। একইসাথে তিনি সকলের দোয়া কামনা করেন।

এদিকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ৮ জুন তাকে প্লাজমা থেরাপি দেওয়া হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে কামরানের করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরদিন শনিবার সকালে তিনি বমি আর জ্বর নিয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন।

এদিকে রোববার সকালে কামরানের পরিবারের পক্ষ থেকে তার শারীরিক অবস্থার অবনতির বিষয়টি ফোনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে জানানো হয়। তিনি বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবগত করেন। এরপর রোববার সন্ধ্যায় বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে গত ২৭ মে কামরানের স্ত্রী আসমারও করোনাভাইরাস ধরা পড়ে। তিনি অনেকটা সুস্থ রয়েছেন এবং বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে পরিবার জানিয়েছে।

এ বিভাগের আরো সংবাদ