পাকিস্তানের জন্য অর্ধ মিলিয়ন পাউন্ড ব্যয় করবে ইংল্যান্ড

মহামারী করোনাভাইরাসের মধ্যে পাকিস্তান ক্রিকেট দলকে চার্টার্ড বিমানে করে সফরে আনতে অর্ধ মিলিয়ন পাউন্ড ব্যয় করবে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

জুলাইয়ে দুই দেশ তিনটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে। দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে চলতি মাসের শেষ দিকে ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান ক্রিকেট দল।

জুলাইয়ের প্রথম দিকেই ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল পাকিস্তানের। কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে নির্ধারিত সময়ের আগে ইংল্যান্ডে গিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকবে পাকিস্তান ক্রিকেট দল।

ডেইলি মেইল সূত্রে জানা যায়, চলতি মাসের ২৬ থেকে ২৯ জুনের মধ্যে ইংল্যান্ড সফরে যাওয়ার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের। বারব আজমদের চার্টার্ড বিমানে ইংল্যান্ডে নিয়ে আসবে ইসিবি।

পাকিস্তানের বিপক্ষে সিরিজ থেকে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সম্প্রচার থেকে আয় করবে ৭৫ মিলিয়ন পাউন্ড। চার্টার্ড ফ্লাইটে বাবর আজমদের আনতে ইসিবি খরচ করবে অর্ধ মিলিয়ন বা ৫ লাখ পাউন্ড।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ২৯ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
৫ আগস্ট বার্মিংহামে প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে। তার আগে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। এরপর দ্বিতীয় ও তৃতীয় টেস্টের আগেও করোনা পরীক্ষা দিতে হবে বাবর আজমদের।

এ বিভাগের আরো সংবাদ