ফুটবলের ট্রিপল হ্যাটট্রিকম্যান ময়না আর নেই

চলে গেলেন ঢাকার ফুটবলে অনন্য এক রেকর্ডের অধিকারী সাবেক ফুটবলার ওয়াহিদুজ্জামান ময়না। শুক্রবার ভোরে রাজধানীর আরামবাগে নিজ বাসায় ইন্তেকাল করেন এই কৃতি ফুটবলার।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সাবেক সদস্য ও আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ আলমগীর।

গত মাসের শেষের দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওয়াহিদুজ্জামান ময়না। চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে বাসায়ও ফিরেছিলেন। কিন্তু শুক্রবার হঠাৎ করে অসুস্থ হয়ে ভোররাতে চির বিদায় নিলেন।

ওয়াহিদুজ্জামান ময়না সেই ফুটবলার যিনি ঢাকার ফুটবলের একমাত্র ট্রিপল হ্যাটট্রিকম্যান।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে আরামবাগ মতিঝিলে।

এ বিষয়ে তার সতীর্থ বাফুফের সাবেক সদস্য ও আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ আলমগীর বলেন, ১৯৭৫ সালের কথা। বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে আউটার স্টেডিয়ামের ২ নম্বর মাঠে দ্বিতীয় বিভাগ লিগের ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘ ৯-০ গোলে জিতেছিল।আর এই৯ গোলই করেছিলেন ওয়াহিদুজ্জামান ময়না।

মৃত্যুর আগ পর্যন্ত আরামবাগ ক্রীড়া সংঘের সদস্য ওয়াহিদুজ্জামান ময়না ছিলেন। ফুটবল খেলা ছেড়ে ফুটবলের সংগঠক হিসেবে কাজ করছিলেন। সামাজিক অনেক কাজের সঙ্গেও সম্পৃক্ত ছিলেন ময়না। অত্যান্ত ধার্মিক ছিলেন ওয়াহিদুজ্জামান। আরামবাগের মতিঝিলস্থ-ঝিলপাড় জামে মসজিদ ম্যানেজমেন্টে দীর্ঘদিন ছিলেন তিনি।

এ বিভাগের আরো সংবাদ