সুনামগঞ্জ আরও ২৩ জনের করোনা শনাক্ত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) শাবির ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় এ ২৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের সকলেই সুনামগঞ্জ জেলার।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, শাবির ল্যাবে আজ ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এদিকে জেলার সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন জানান, নতুন ২৩ জনসহ এই জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪১৯ জনের। এছাড়া সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনজন এবং সুস্থ হয়েছেন ৯৪জন।

বৃহস্পতিবার শনাক্ত হওয়াদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৪ জন, ছাতক উপজেলায় ৫ জন, জগন্নাথপুর উপজেলায় ২ জন, দোয়ারাবাজার উপজেলায় ৫ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৪ জন এবং দিরাই উপজেলায় ৩ জন রয়েছেন।

সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন আরও বলেন, আমরা তাদের দ্রুত আইসোলেশনে নিয়ে আসবো এবং তারা যাদের যাদের সংস্পর্শে গিয়েছেন তাদের কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করবো।

নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ১ হাজার ৯৮৭ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ১৬৩ জন, সুনামগঞ্জে ৪১৯ জন, হবিগঞ্জে ২২৭ জন ও মৌলভীবাজারে ১৭৮ জন রয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ