শ্বাসকষ্টে শিবচর উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

শ্বাসকষ্ট ও হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে পরিষদের চেয়ারম্যান মাদারীপুরের শিবচর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান (৬৮) মারা গেছেন।

বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

শামসুদ্দিন খান শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধকালীন থানা কমান্ডার ছিলেন।

শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম জানান, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও উচ্চরক্তচাপে ভুগছিলেন। বুধবার তিনি মারা যান।

উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খানের ভাতিজা মনির হোসেন জানান, তিন দিন আগে তিনি ঢাকার কয়েকটি হাসপাতাল ঘুরেও ভর্তি হতে পারেননি। পরে বাড়িতে ফিরে আসেন। বুধবার তার অসুস্থতা বেড়ে গেলে বহুকষ্টে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান।

মুক্তিযোদ্ধা ও শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শামসুদ্দিন খানের আকস্মিক মৃত্যুতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেন।

এ ছাড়া জাতীয় সংসদের হুইপ মাদারীপুর-১ (শিবচর) আসনের এমপি নুর-ই-আলম চৌধুরী লিটন ও ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান নিক্সন চৌধুরী। জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবদুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো সেলিম মিয়া শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ