করোনা আক্রান্ত কামরানের অবস্থার অবনতি, ঢাকার পথে রওনা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের শহীদ ডা. শামসুদদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন সিলেট সিটি করেপারেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে। বর্তমানে তিনি ঢাকার পথে রয়েছেন।

রোববার (৭ জুন) বিকেলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন বদর ‍উদ্দিন আহমেদ কামরানের ডা. আরমান আহমদ শিপলু। তিনি জানান, বিকেল ৫টা ২০ মিনিটে বিমান বাহীনির একটি বিমানে করে তাকে ঢাকায় নেয়া হচ্ছে।

এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে জানিয়ে শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা সুশান্ত মহাপাত্র বলেন, তার শরীরে রক্ত চলাচল একটু কমে গেছে, অক্সিজেনের পরিমাণও বেশি লাগছে। তাই তাকে ঢাকা পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। শনিবার সকালে তার শারিরীক অবস্থার অবনতি হলে  শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এদিকে শুক্রবার থেকে বমি করছেন। শরীরও অনেক দুর্বল।

এরআগে গত এরআগে গত ২৭ মে বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান করোনাভাইরাসে আক্রান্ত হন।

এ বিভাগের আরো সংবাদ