নগরীতে জনতার সহযোগিতায় ধাওয়া করে দুই ছিনতাইকারীকে ধরলো পুলিশ

সিলেট নগরীতে জনতার সহযোগিতায় ধাওয়া করে দুই ছিনতাইকারীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর মিরের ময়দান এলাকা থেকে অয়ন মজুমদার (২৬) ও রিয়াজুল ইসলাম (২৫) নামে এ দুজনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে নগরীর তালতলা পার্কভিউ মেডিকেল কলেজের সামনে থেকে আশরাফ উদ্দিন মামুন নামের এক পথচারীর কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে অটোরিকশা যোগে পালিয়ে যাচ্ছিলো অয়ন মজুমদার ও রিয়াজুল ইসলামসহ তাদের সহযোগীরা। তখন আশরাফ উদ্দিনের চিৎকার শুনে কাছাকাছি অবস্থান করা মহানগর ছাত্রলীগ নেতা শাহ ফায়েদ আহমদ মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করেন। এসময় কোতোয়ালি থানা পুলিশও আরেকটি মোটরসাইকেলে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে। নগরীর মীরের ময়দান এলাকায় গিয়ে এলাকাবাসীদের সহযোগিতায় অয়ন ও রিয়াজুলকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছে থেকে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া বলেন, স্থানীয় লোকজনের সহযোগিতায় একটি রামদা, একটি চাকুসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। দুজনকে আটক করা সম্ভব হলেও ছিনতাইকারী দলের অন্যরা পালিয়ে যায় বলে জানান ওসি।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ বিভাগের আরো সংবাদ