সিলেটের তিন সাংবাদিক করোনায় আক্রান্ত

নভেল করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত হয়েছেন সিলেটের তিন সাংবাদিক। তিন জনের মধ্যে রোববার দুজনের ও গত সপ্তাহে অন্যজনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া তিনজনই টেলিভিশনে কর্মরত।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ সূত্রে এই তিনজনের শনাক্ত হওয়ার তথ্য জানা গেছে। ওসমানীর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই তিনজনেরই করোনা শনাক্ত হয়। তিনজনই শারিরীকভাবে সুস্থ আছেন এবং বাসায় আছেন বলে জানা গেছে।

জানা যায়, গত ২১ মে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের করোনা শনাক্ত হয়। এরআগের দিন (২০ মে) তিনি সিলেট জেলা স্টেডিয়ামে একটি সহায়তা কর্মসূচিতে অংশ নেন। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম আয়োজিত এ অনুষ্ঠানে অনেক সাংবাদিকও উপস্থিত ছিলেন। নাদেলের করোনা শনাক্ত হওয়ার পর তাদের অনেকের মধ্যে উৎকণ্ঠা দেখা দেয়। নাদেলের সংস্পর্শে আসা কয়েকজন সম্প্রতি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা করান। এছাড়া উপসর্গ দেখা দেওয়ায় আরও কয়েকজন সাংবাদিকও নমুনা পরীক্ষা করান। এদের মধ্যে তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

এরআগে ওসমানীনগর উপজেলায় কর্মরত এক সাংবাদিকের করোনা শনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের হিসেব অনুযায়ী, সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১০৪০ জনের আর সিলেট জেলায় এ সংখ্যা ৫৫৫ জন।

এ বিভাগের আরো সংবাদ