বরিশালের করোনা ইউনিটে আরেকজনের মৃত্যু

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরেকজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মে) বিকেল সোয়া ৫টার দিকে তার মৃত্যু হয়।

এ নিয়ে শনিবার করোনা ইউনিটে দুইজনের মৃত্যু হলো। বিকেলে মারা যাওয়া ওই ব্যক্তির বয়স ৪৫ বছর। তিনি বরিশালের মুলাদী পৌর শহরে বসবাস করতেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তি শুক্রবার মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হন। শনিবার দুপুর থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পাশাপাশি স্বাস্থ্যের অবনতি ঘটে। বিকেল সোয়া ৫টার দিকে তার মৃত্যু হয়।

একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন ওই ব্যক্তি। শনিবার সকাল ১০টার দিকে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন। ভর্তির সময় তার শারীরিক অবস্থা খারাপ ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

ডা. বাকির হোসেন বলেন, মারা যাওয়া ওই দুই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ