কুড়িগ্রামে নৌকা ডুবে নিখোঁজ ৪

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকাডুবির ঘটনায় এক নারীসহ চারজন নিখোঁজ রয়েছেন।

বুধবার (২৭ মে) বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার সময় কনেপক্ষের নৌকা এই দুর্ঘটনার কবলে পড়ে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকেল ৪টার দিকে মেয়ের বিয়ের বৌভাত খেয়ে ৫০ জন মানুষ একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে ঝড়ের কবলে পড়ে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় বাকীদের উদ্ধার করা হলেও মেয়ের বাবাসহ ৪ জন নিখোঁজ রয়েছে।

নৌকাডুবিতে যারা নিখোঁজ রয়েছেন- কনের বাবা নুরু (৬০), আমেনা (৬১), জব্বার আলী (৪৫) ও কমর জামান (৪২)। নিখোঁজ ৪ জনের বাড়ি দুর্গাপুর ইউনিয়নের গোড়াই এলাকায় বলে জানা গেছে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবু তালেব জানান, ঘটনার পরপরই উলিপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তা ঘটনাস্থলে এসে পরিদর্শন করে যান। কুড়িগ্রামে কোন ডুবুরী না থাকায় ও বৈরি আবহাওয়ার কারণে নদী উত্তাল থাকায় উদ্ধার কাজ শুরু করা যায়নি। ফায়ার সার্ভিসকর্মীরা রংপুর থেকে ডুবুরী দলকে খবর দিলে তারা আজ (বৃহস্পতিবার) এসে উদ্ধার অভিযান চালাবেন বলেন জানা গেছে।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন,পুলিশ খবর পেয়েছে নিখোঁজ চারজনের মধ্যে কনের বাবাসহ তিনজন পুরুষ ও একজন নারী রয়েছেন।

এ বিভাগের আরো সংবাদ