করোনাকালে সিলেটে অনলাইনে জমজমাট ঈদ বাজার

করোনার কারণে এখন ঘরবন্দি মানুষ। সিলেটের বেশিরভাগ শপিংমল-ফ্যাশন হাউসও বন্ধ। তবে থেমে নেই ঈদের কেনাকাটা। শপিংমল বন্ধ থাকায় এবার অনলাইনে ঝুঁকেছেন ক্রেতারা। ফলে এবারের করোনাকালীন ঈদ অনলাইনে পোশাক বিক্রেতাদের জন্য শাপেবর হয়ে এসেছে। অনলাইনে চলছে জমজমাট কেনাকাটা।

সিলেটের শিবগঞ্জ এলাকার আমিনা খুশি। অনলাইন ভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠান ‘গ্ল্যামডাস্ট’ এর পরিচালক তিনি। বুধবার (২০ মে) ইফতারের পর গ্ল্যামডাস্ট নামক ফেসবুক গ্রুপ থেকে লাইভে এসে নারীদের জন্য বাহারি ডিজাইনের কুর্তি, শার্ট, কাফতানসহ বিভিন্ন পোশাক ও কসমেটিকস প্রদর্শন করেন তিনি। তিনি যখন লাইভে বিভিন্ন পোশাক প্রদর্শন করছিলেন তখনই ক্রেতারা কমেন্ট বক্সে মন্তব্য করে ক্রয় করছিলেন পোশাক।

লাইভ শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই পণ্য নিয়ে বিক্রেতা ও ক্রেতাদের মধ্যে রীতিমত কাড়াকাড়ি শুরু হয়ে যায়। একই পোশাক নিতে চাইছিলেন একাধিক ক্রেতা। বিক্রেতা আমিনা খুশিকে তাই লাইভে বলতে হয়েছে, যে আপু আগে কমেন্ট করবেন সে আপুই ড্রেস পাবেন। এভাবে প্রায় দেড় ঘণ্টা লাইভে বিভিন্ন পোশাক বিক্রি করেন আমিনা খুশি। তারপর যারা পোশাক কিনতে পারেননি তাদেরকে পরের দিন আরও সুন্দর ডিজাইনের পোশাক কেনার সুযোগ করে দেওয়া হবে বলে লাইভে ঘোষণা দেন তিনি।

এ বিভাগের আরো সংবাদ