আম্পান: সতর্ক করতে গিয়ে নৌকাডুবে সিপিপি কর্মী নিখোঁজ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় জনগণকে সচেতন করতে গিয়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) কর্মী মো. শাহ আলম মীর (৫৫) নিখোঁজ হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিখোঁজ শাহ আলম মীর ওই ইউনিয়নের ৭নং ইউনিটের টিম লিডার। তার বাড়ি ধানখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছৈলাবুনিয়া গ্রামে। তিনি সিপিপির সঙ্গে ৩০ বছর ধরে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন।

ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) ধানখালী ইউনিয়ন টিম লিডার গাজী আসাফউদৌলা সোহেল জানান, শাহ আলম মীর, তার ছেলে সিয়াম ও চাচাতো ভাই আরব আলী মীরসহ সকাল ১০টার দিকে ধানখালী ইউনিয়নের মধ্যবর্তী হাফেজ প্যাদার খালের খেয়া পার হয়ে এক পাড় থেকে অপর পাড়ে যাচ্ছিলেন।

এ সময় হঠাৎ প্রবল ঝড়োবাতাসে খেয়াটি উল্টে ডুবে সবাই খালে পড়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা ছেলে ও চাচাতো ভাই সাঁতরে কিনারে উঠতে পারলেও শাহ আলম মীর হাফেজ প্যাদার খালের কচুরিপানার মধ্যে ডুবে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. এনামুল হক বলেন, যে খালে এ দুর্ঘটনা ঘটেছে, সেখানে প্রচুর কচুরিপানায় ভরা রয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরো সংবাদ