কমলগঞ্জে ব্যাংক কর্মীসহ আরও ৩ জন করোনা আক্রান্ত

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি ব্যাংকের পিয়নসহ নতুন করে ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দুইজন বৃদ্ধ রয়েছেন। রাতেই উপজেলা প্রশাসন ৩টি বাড়ি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেন। এ নিয়ে কমলগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ জনে দাঁড়িয়েছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তরা হলেন সোনালী ব্যাংকের কমলগঞ্জ শাখার পিয়ন (৩৭), কমলগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বৃদ্ধ (৬৫) ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের একজন বৃদ্ধ (৬০)।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১ মে সোনালী ব্যাংকের এক কর্মকর্তা ও এক নিরাপত্তাকর্মী আনসার সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এ শাখার বাকি কর্মকর্তা ও কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। শনিবার (৯ মে) রাতে প্রাপ্ত রিপোর্ট দেখা যায় এই ব্যাংক শাখার এক পিয়ন করোনায় আক্রান্ত হয়েছেন।

অপরদিকে কমলগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের ভানুগাছ বাজার সংলগ্ন  ধানসিঁড়ি আবাসিক এলাকার এক বৃদ্ধ (৬৫) ও অন্যজন কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের এক বৃদ্ধ (৬০) করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার রাতে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে মেডিকেল টিম ও স্থানীয় জনপ্রতিনিধিরা সরেজমিন করোনা ভাইরাস আক্রান্ত তিনজনের বাড়ি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেন। তাদেরকে বাড়িতে পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। বাড়ির বাকি সদস্যদের হোম কোয়ান্টাইনে থাকতে বলা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ