চাল-ডাল দেয়ার কথা বলে শিশুকে নির্যাতন, বৃদ্ধ গ্রেপ্তার

সিলেটের বিয়ানীবাজারে এক শিশুকে (১২) চাল ও ডাল দেয়ার কথা বলে ডেকে নিয়ে নির্যাতন করার অভিযোগ ওঠেছে মুজিবুর রহমান বিপ্লব নামের পঞ্চাশোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে। নির্যাতিত শিশু পঞ্চখন্ড বাসুদেব মন্দিরের সেবায়েতের ছেলে।

এ ঘটনায় নির্যাতিত শিশুর মা বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে বুধবার (২৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে পৌরশহরের ওসমানী স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে পুলিশ ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গ্রেপ্তারকৃত বৃদ্ধ বিয়ানীবাজার পৌর এলাকার সুপাতলা গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে অভিযুক্ত মুজিবুর রহমান বিপ্লব চাল ও ডাল দেয়ার কথা বলে নির্যাতিত শিশুকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে ওই শিশুকে নিজের বাড়ির সামনে নিয়ে নির্যাতন করেন। অভিযুক্ত বিপ্লব ওই শিশুর গালে দাঁত দিয়ে কামড়ে জখম করে আহতাবস্থায় ফেলে পালিয়ে যান। পরে শিশুর মা-বাবা খবর পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।

এ ঘটনায় মঙ্গলবার (২৮ এপ্রিল) নির্যাতিত শিশুর মা বাদী হয়ে বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনার তদন্ত সাপেক্ষে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় অভিযুক্তকে গ্রেপ্তারের নির্দেশ দেন বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর। পরে বুধবার (২৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে পৌরশহরের ওসমানী স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে পুলিশ ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে।

অভিযুক্তকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) জাহিদুল হক। এ ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়েছে বলেও তিনি জানান।

এ বিভাগের আরো সংবাদ