২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেতা আবদুস সালাম

করোনাভাইরাসের প্রভাবে বিপর্যস্ত মুন্সীগঞ্জের খিদিরপাড়া ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ।

মঙ্গলবার খিদিরপাড়া বাস স্ট্যান্ড থেকে শুরু করে কয়েকটি স্থানে আবদুস সালাম আজাদের পক্ষে স্থানীয় নেতারা অসহায় ও নিম্নবিত্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন খিদিরপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আরিফুজ্জামন লাভলু হাওলাদার, মুন্সীগঞ্জ জেলা তাঁতীদলের সহ-সভাপতি মুরাদ হাসান টিটু, লৌহজং উপজেলা যুবদল নেতা আলী হোসেন, খিদিরপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মো. সোহেল, গাঁওদিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. মনজিল হোসেন, খিদিরপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. মিজান শেখ, যুবদলের সাংগঠনিক সম্পাদক মিনার হোসেন, যুবদল নেতা অভি শেখ, ইউনিয়ন ছাত্রদল নেতা ইশতিয়াক আহমেদ আরিফ, রায়হান দেওয়ান, ইমদাদুল ইসলাম ইমন, আসাদুল ও ইলিয়াস প্রমুখ।

আবদুস সালাম আজাদ বলেন, মহামারী করোনাভাইরাসের কারণে দেশে একটি ভয়াবহ ক্রান্তিকাল অবস্থা চলছে। অসহায় দুস্থ ও মধ্যবিত্ত পরিবারগুলোর মধ্য অর্থনৈতিক বিপর্যয় নেমে এসেছে। ইতিমধ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির নেতাকর্মীরা সারা দেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় আমি ও আমার এলাকার দলীয় নেতাকর্মীরা যার যার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রেখে যাওয়া দল বিএনপি বিগত দিনে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের সব দুর্যোগ দুঃসময়ে অতীতেও যেমন ছিল বর্তমানেও তারা জনগণের পাশে আছে। আশা করব,দেশের বিত্তবানরা যার যার সাধ্য অনুযায়ী এই দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকবে।

এ বিভাগের আরো সংবাদ