কুলাউড়ায় খাদ্য বান্ধব কর্মসূচির ২৭০ কেজি চালসহ আটক ২

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের পেকুর বাজার থেকে ৯ বস্তা চাল (২৭০ কেজি) সরকারি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

এ সময় অবৈধভাবে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল পেকুর বাজারের একটি দোকানে বিক্রি করা ও বাড়িতে লুকিয়ে রাখার অপরাধে আব্দুল হাকিম নবেল ও সুহেল আহমদ নামে দুজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছেন চালের ডিলার আব্দুর রকিব।

মঙ্গলবার (২৮ এপ্রিল) খবর পেয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে এবং কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ও কুলাউড়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেবসহ পুলিশ সাঁড়াশি অভিযানে চালিয়ে চালসহ তাঁদেরকে আটক করে পুলিশ।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, নিরাপদ খাদ্য কর্মসূচি আওতায় নিযুক্ত ডিলার আব্দুর রকিব ১০ টাকা মূল্যের চাল বিতরণ না করে তা কালো বাজারে বিক্রি করে দেন।

তিনি জানান, ডিলারের ডিলারশীপ বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং ডিলারসহ এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ