সন্ধান মিলছে না সিলেটের করোনা আক্রান্ত যুবকের!

রোববার সিলেটে নতুন করে একজন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হন। রোববার রাতে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের ওই যুবক করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা। এদিকে এই খবর জানাজানি হওয়ার পর থেকে সন্ধান মিলছে না ওই রোগীর।

আক্রান্ত ব্যক্তি পেশায় একজন ইজিবাইক চালক ও খাদিমপাড়ায় তার শ্বশুর বাড়ি বলে জানা গেছে। শ্বশুরবাড়িতে থেকেই তিনি টমটম চালাতেন।

রোববার রাতে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ বলেন, ওই ব্যক্তি কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। এই সময়ে তিনি বাড়ি থেকে বের হননি। তবে রোববার রাতে তিনি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানাজানি হওয়ার পর তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না। শ্বশুরবাড়ির লোকজনই তাকে লুকিয়ে রাখতে পারে।

সিলেটে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য নগরীর শহীদ শামসুদ্দিন হাসপাতালে চালু করা হয়েছে করোনা আইসোলেশন ইউনিট। এই হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সুশান্ত মহাপাত্র রাত ১টায় বলেন, খাদিমের একজন যুবক করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়ার পর আমরা প্রশাসনের কর্মকর্তাদের যোগাযোগ করে তাকে হাসপাতাল নিয়ে আসার ব্যবস্থা করার জন্য বলেছি। তবে রাত পর্যন্ত তাকে হাসপাতালে আনা হয়নি। তিনি বাসায় আছেন না বাসা থেকে পালিয়েছেন তা আমি জানি না।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, আমি অনলাইন পত্রিকার মাধ্যমে খাদিমনগরের একজন আক্রান্ত বলে শুনেছি। তবে তার পূর্ণ ঠিকানা জানি না। কেউ আমাকে এখনও জানায়ও নি। তবু আমি খোঁজে বের করার চেষ্টা করছি।

এরআগে রোববার রাত দশটার দিকে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায়।

তিনি বলেন, রোববার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে যাদের নমুনা পরীক্ষা করা হয়েছিলো তাদের মধ্যে খাদিমের এক ব্যক্তির রিপোর্ট পজিটিভ এসেছে বলে রাতে আইইডিসিআর থেকে আমাদের জানানো হয়েছে।

 

এ বিভাগের আরো সংবাদ